Monday, May 16, 2022

আজকের রাশিফল ​​২১ জানুয়ারি ২০২১: কেমন যাবে শুক্রবার ? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ :স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে। আজ আপনি অনেক উপার্জন করবেন। নতুন প্রকল্প বাস্তবায়িত করুন। পরিবারে কিছু অসুবিধা থাকবে তবে এগিয়ে যান। মনের শান্তি নষ্ট হতে দেবেন না। প্রেমে সমৃদ্ধ থাকবে, নিজের মতামত সবসময় কাজে লাগে না, মানুষের থেকে শুনুন।

বৃষ : শরীরে নজর দিন, তবে নিজে থেকে পাণ্ডিত্য ফলাবেন না। অনেক চমৎকার ধারণা পাবেন। আজকে আর্থিকভাবে সবল থাকবেন। বৈবাহিক জীবন নতুন মোড় দেবে। বন্ধুর অনুপস্থিতিতে আজকে অনেক কিছু শিখবেন। আপনি যে অবস্থানে আছেন সেখানে অনেক কিছু সম্ভব। 

মিথুন : নিজেকে আরও আশাবাদী হতে হবে। অন্যকে প্রেরণা জাগান। নেতিবাচক চিন্তা দূরে সরিয়ে রাখুন। আজকে ভয়কে জয় করতেই হবে। মূল্যবান কিছু হারাতে পারেন, তবে সাবধান। বাড়িতে ঝামেলা থাকবে, কিন্তু চাপের কিছু নেই। বেশি ভাবা বন্ধ করুন। 

কর্কট :অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত করুন। অনেক টাকা পাবেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। অনেক জায়গায় কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। আজকে প্রেমে পড়ার সুযোগ প্রবল। গোপন তথ্য প্রকাশ করবেন না। যেরকম কাজ করেন সেই অনুযায়ী ফল পাবেন। 

আরো পড়ূন : মকর সংক্রান্তি উপলক্ষে গোপীবল্লভপুরে ঐতিহ্যবাহী বুলবুল পাখির লড়াই।

আজকের রাশিফল ​​২১ জানুয়ারি ২০২১: কেমন যাবে শুক্রবার ? পড়ুন...

সিংহ:আত্মবিকাশের পথগুলি নতুন করে ভাবেন। সম্পর্কে ভাল এবং নতুন মোড় আসবে। অর্থের গুরুত্ব বুঝুন। ভবিষ্যতে অর্থকে কাজে লাগাতে হবে। সময় নষ্ট করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান, দূরত্ব মেটান। লক্ষ্যে পৌঁছাতে পারবেন, আজকে ভালবাসার জীবনে অনেককিছু দেখবেন। উচ্ছাস থাকবে। 

কন্যা :শরীরে নজর দিন, নিয়ন্ত্রণে রাখুন। অর্থ উপার্জন করবেন, কিন্তু আরামে থাকুন। অবিলম্বে প্রয়োজনীয় জিনিস সরিয়ে রাখুন। পার্টনারের প্রতি বিচলিত হবেন না। কাছের মানুষকে হতাশ করবেন না। আজ নিজের জন্য বেশ কিছু সময় ব্যয় করবেন। ইচ্ছে পূরণে এগিয়ে যান, আগ্রহ বজায় রাখুন।

তুলা : চারপাশের পরিবেশে নজর রাখুন। আত্মীয়ের কাছ থেকে অনেক ঋণ পেতে পারেন। সন্ধ্যার দিকে না বেরন ভাল। নতুন পরিকল্পনা দিন উজ্জ্বল করতে হবে। সামলে, নয়তো প্রেমে ভাঙন ধরবে। মানুষজনকে আগ্রহী করে তুলুন, নিজের কাজে যুক্ত করুন। নিজের সময় বের করতে পারবেন না।

বৃশ্চিক :আপনার ভয়ের প্রতিকার করতে হবে। নতুন কিছু অবশ্যই উপলব্ধি করা প্রয়োজন। শক্তিকে বজায় রাখুন। দম্ভ দূরে সরান। আজকে টাকা ফিরে আসবে। নিজের যত্ন নিন। আপনি বিশেষ করে ধরা দেবেন অন্য মানুষের মনে। বিবাহের প্রস্তাব আসতে পারে। প্রত্যাশা মত কাজ পাবেন না, তবে ধৈর্য ধরুন। 

ধনু :  নিজেকে ভাল রাখুন। বিজ্ঞ মানুষের সঙ্গে সম্পর্ক রাখুন। ভবিষ্যতকে সমৃদ্ধ করতে হবে, আজ থেকেই ভাবুন। যোগাযোগের একটি ভাল দিন। প্রেমঘটিত সাক্ষাৎ থেকে লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যার কথা জানান, ভাগ্য খুলতে পারে। ব্যস্ত থাকবেন, তবে কাছের মানুষকে সময় দিন। 

মকর : স্বাস্থ্য ভাল থাকবে। মনোবল থাকবে। প্রত্যাশা থাকবে। আজকে অনেক মানুষের থেকে পরামর্শ নিতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। সম্পর্ক খারাপ হলে কিন্তু মুশকিল, আগে থেকেই সতর্ক হন। নতুন রূপে নতুন পদ্ধতিতে কাজ করুন। আধুনিকতা নিয়ে আসার চেষ্টা করুন, সময়ের সঠিক ব্যাবহার করুন।

কুম্ভ : আজকে কল্যাণকর দিন। অসুস্থতা থেকে মুক্তি পাবেন। এমন জিনিস কিনবেন না যেটির দাম বেশি মনে হচ্ছে। অহেতুক দোষ খুঁজবেন না। প্রেমে সময় মধুর। আজকে বাস্তবতা মিশে থাকবে। জ্ঞান অর্জন করুন, কাজে দেবে। 

মীন : আশাবাদী হন, উজ্জ্বল দিকটি বজায় রাখুন। আকাঙ্খা বাস্তবায়নের সুযোগ। আজকে অনেক অর্থ ফেরত পাবেন। কাজ শেষ করুন। ঘরে বসে সময় নষ্ট করবেন না। প্রিয়জনের থেকে পরামর্শ নিতে পারেন। আজকে লোকজনের থেকে দূরে থাকুন, নিজেকে সময় দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ