Saturday, May 28, 2022

আজকের রাশিফল ​​১৮ জানুয়ারি ২০২১: কেমন যাবে মঙ্গলবার ? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ : কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

বৃষ : কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

মিথুন :  আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

কর্কট :  তবে সুযোগসন্ধানী স্বার্থপর ব্যক্তিদের এড়িয়ে চলুন। অসুস্থতার জন্য কাজে মন বসাতে পারবেন না। নিজেকে বিশ্রাম দেওয়ার চেষ্টা করুন।

আরো পড়ূন : মকর সংক্রান্তি উপলক্ষে গোপীবল্লভপুরে ঐতিহ্যবাহী বুলবুল পাখির লড়াই।

সিংহ: নতুন উৎস থেকে উপার্জন হতে পারে। বিনিয়োগের আগে সবদিক বিবেচনা না করলে ক্ষতি হতে পারে। বিশেষজ্ঞদের থেকে ভালো পরিকল্পনা পাবেন।

কন্যা : আজ আপনার দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। ভালোমত উপার্জন হলেও অতিরিক্ত খরচ আপনাকে সঞ্চয় করতে দেবেনা। সন্ধ্যায় বাড়িতে বন্ধু বা আত্মীয়দের সাথে আড্ডা দিন।

তুলা :ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে।

বৃশ্চিক : কর্মক্ষেত্রে মতভেদ হয়ে চাপ বাড়বে। আবেগতারিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেননা। আজ কাজে মনোনিবেশ করলে দ্বিগুন সাফল্য পেতে পারেন। পরিবারের সাথে সময় কাটান।

ধনু : অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা মিটে যাবে। এর ফলে আপনার দুশ্চিন্তাও কমে যাবে। কোনও বিতর্কে না জড়ানোই ভালো। পাইকারি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক।

মকর :ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।

কুম্ভ :  ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

মীন :প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ