Monday, May 16, 2022

আজকের রাশিফল ​​১৩ জানুয়ারি ২০২১: কেমন যাবে বৃহস্পতিবার? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ : অনেক কিছু শিখতে হবে। মানুষের কথা থেকে দূরে থাকুন। নিজের শিশুভাব বজায় রাখুন। বেশ কিছু ঘটনা একদমই সত্যি নয়, তাই সাবধান। সকলের প্রতি খারাপ মতামত রাখবেন না। সম্পর্ক নষ্ট করার আগে ভাবুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। প্রেমে বাঁক আসবে।

বৃষ : নির্দিষ্ট কিছু কাজে আজকে ব্যস্ত থাকবেন। অর্থনৈতিক লক্ষণ দেখা যাচ্ছে। নিজের নির্দিষ্ট কিছু পরিকল্পনা থাকলে করে ফেলুন। বিতর্কে যাবেন না। আজ আপনার জীবনে অনেক কিছু থাকবে, প্রয়োজন বুঝেই এগোবেন। সময়ের সঙ্গে সব পাল্টায়, তাই সাবধান।

মিথুন : বয়স্কোদের থেকেই মতামত নিন কাজে আসবে। আজকে ইতিবাচক ফল পাবেন। বিদেশের জমিতে বিনিয়োগ করবেন না। নতুন করে আজকে অনেক কিছু জানতে পারবেন। আপনি আজকে লাভ অর্জন করবেন। ব্যস্ত রাস্তায় একা হাঁটবেন না।

কর্কট : মানসিক চাপ থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। আর্থিক লেনদেন চলবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাবেন। প্রিয়জন প্রতিশ্রুতি চাইবে। অযথা ঝামেলা করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনার তদন্ত হবে।

সিংহ :  এই রাশির কিছু মানুষ এই দিনে কোনও আত্মীয়ের সাথে দেখা করতে যেতে পারেন এবং এই বৈঠকটি বিভিন্ন দিক থেকে উপকারীও হতে পারে।মন থেকে ভাল থাকুন নয়তো মুশকিল। আজকে পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই বেশ কিছু ঘটবে।  অর্থ নিয়ে সাবধান। বেশ কিছু বিষয়ে আপনি অবাক হবেন। পরিবারের থেকে দুশ্চিন্তা আসতে পারে। পার্টনারের থেকে উপহার পাবেন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের ভাল দিন। 
আজকের রাশিফল ​​১৩ জানুয়ারি ২০২১: কেমন যাবে বৃহস্পতিবার? পড়ুন...

কন্যা :  তাড়াহুড়ো করে কিছু কিনবেন না। ইতিমধ্যে যা ঘটেছে সেটি নিয়ে আলোচনার প্রয়োজন নেই। কষ্টে থাকবেন, তবে কাছের মানুষের চোখে পড়বে না। প্রেমের সময় ভাবপূর্ণ। কর্মক্ষেত্রে ভাল কিছু করতে পারেন।

আরো পড়ুন : পুরুলিয়া জেলা প্রশাসন পর্যটকদের নজর কাড়তে থাকছে প্রজাপতি পার্ক, নৌকা, ঘোড়ায় টানা গাড়ি শুভ সূচনা করা হল আজ

তুলা: শক্তি বৃদ্ধি করুন, নিজেকে আরও কাজে নিয়োগ করুন। নিজের মানসিক সম্ভাবনাকে বুঝতে শিখুন। আপনি অনেক কাজে ইচ্ছে হারাচ্ছেন। অর্থ ব্যয় থেকে সাবধান। পারিবারিক অনুষ্ঠান থাকবে। আত্মীয়দের থেকে অনেক সম্মান পাবেন। আজকে প্রেমে ভোগান্তি।

বৃশ্চিক : নিজের স্নেহসুলভ মন রাখুন। নির্ভীক ভাবে কাজ করুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হবে। পরিচিত মানুষদের মধ্যে উপার্জনের নতুন সুযোগ আসবে। আকস্মিক সুখবর পাবেন। সময়ের চাহিদা থাকবে তবে নিজেকে কাজে রাখুন। দায়বদ্ধতা গ্রহণের আগে ভেবে নিন। আপনার বেশ কিছু বিষয় আজকে লাভ দেবে না।

ধনু : ব্যাস্ত সময়সূচি থাকবে। অর্থ প্রয়োজন থাকবে। আর্থিক পরিকল্পনা করতে পারেন। শিশুদের সঙ্গে সময় কাটান। আনন্দ থাকবে। সত্য অনুভূতি ব্যাখ্যা করুন। কর্মক্ষেত্রে কথা বলুন, নয়ত উন্নতি নেই। নিজের সময়ের গুরুত্ব বুঝুন।

মকর :  ভালবাসা দিয়েই মন জয় করতে হবে। খারাপের সংস্পর্শ ত্যাগ করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। এমন কিছু করবেন না যাতে আফসোস হয়। প্রেমঘটিত যোগাযোগ বিভ্রান্ত করবে। নিজের চিন্তাকে কাজে লাগান, বুদ্ধি লাগান। সিদ্ধান্ত গ্রহণ করা কঠিন হবে।

কুম্ভ : মনের ভালভাব রাখতে হবে। সদস্যদের হাসিখুশি ভাব বজায় রাখুন। ঘরের পরিবেশ উজ্জ্বল করতে হবে। প্রেমে বাঁক আসবে, নিজের সময় পেতে অনেক কাজ বাদ দিতে হবে। মুখের ভাষা ভাল রাখুন।

মীন :  শরীর ভাল রাখুন। অনেকে আরামে থাকতে হবে। নির্দিষ্ট কিছু কাজ হতাশা দেবে। অর্থনৈতিক বিষয়ে ঝামেলা থাকবে। বাবা মায়ের চিন্তা দুর করুন। নতুন প্রকল্প শুরু করার আগে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। ভালবাসার জীবন আজকে ভাল থাকবে। আজকে কাজের প্রতি যত্নশীল হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ