Friday, May 27, 2022

লালগড় জঙ্গলের অজানা জন্তুর পায়ের ছাপ কে কেন্দ্র করে এলাকায় বাঘের আতঙ্ক দেখা দিয়েছে

JJM NEWS DESK :  অজানা জন্তুর পায়ের ছাপ কে কেন্দ্র করে এলাকায় বাঘের আতঙ্ক দেখা দিয়েছে । লালগড় বন বিভাগের অন্তর্গত কুমিরপাতার জঙ্গলের মঙ্গলবার অজানা জন্তুর পায়ের ছাপ দেখতে পায় বন সুরক্ষা কমিটির সদস্যরা।যার ফলে অজানা জন্তুর পায়ের ছাপ কে কেন্দ্র করে এলাকায় বাঘের আতঙ্ক দেখা দিয়েছে। গ্রামবাসীদের দাবি এই জঙ্গলে নেকড়ে , খেঁকশিয়াল,হায়না রয়েছে।কিন্তু যে ছাপ দেখা গিয়েছে তা অন্য ধরনের।

লালগড় জঙ্গলের অজানা জন্তুর পায়ের ছাপ কে কেন্দ্র করে এলাকায় বাঘের আতঙ্ক দেখা দিয়েছে

আরো পড়ুন : বনগাঁ: তৃণমূলের হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে , বললেন বিজেপি বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়ক স্বপন মজুমদার।

তাই তারা বাঘের আতঙ্ক করছেন।মেদিনীপুর বন বিভাগের এ ডিএফও বুদ্ধ দেব মণ্ডল জানান কুমিপাতার জঙ্গল থেকে অজানা জন্তুর পায়ের ছাপ এর নমুনা সংগ্রহ করা হয়েছে।বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। সেই সঙ্গে তিনি বলেন ওই পায়ের ছাপ নেকড়ে কিংবা খেঁক শিয়াল জাতীয় জন্তুর।বাঘের পায়ের ছাপ নয়।

আতংকের কোন কারণ নেই।তাই তিনি ওই জঙ্গল লাগুয়া গ্রামগুলির বসিন্দাদের আতংকিত না হওয়ার আবেদন জানান।তা সত্বেও ওই এলাকার বাসিন্দারা আতংকের মধ্যে রয়েছেন।বুধবার ওই এলাকার বাসিন্দারা বাঘ আতংকে কুমিরপাতার জঙ্গলে যায় নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ