Thursday, May 26, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে 26 জানুয়ারি প্রজাতন্ত্র দিবস পালন ও নিজেদের দাবি আদায়ের জন্য দীর্ঘ মিছিল

সমীর মন্ডল :  পার্ট টাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পশ্চিমবঙ্গ”এর পক্ষ থেকে আজ 26শে জানুয়ারি মহান প্রজাতন্ত্র দিবসে দক্ষিণ 24 পরগনা জেলার কাকদ্বীপে রাজ্য সহ-সভাপতি প্রনবেশ দলুই মহাশয়ের নেতৃত্বে
বাসন্তী ময়দানে সংগঠনের দক্ষিণ 24 পরগনার জেলার সমস্ত ব্লক থেকে আগত দুইশত স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষাকর্মী উপস্থিত হয়েছিলেন। সমস্ত শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা 60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি, মর্যাদা ও স্থায়ীকরণের দাবিতে এবং অবিলম্বে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে, অফলাইনে পঠন-পাঠন প্রক্রিয়া শুরু করার দাবিতে উপস্থিত হয়েছিলেন। এই মহামিছিলে সমস্ত শিক্ষক শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা বাসন্তী ময়দান থেকে শুরু করে 117 নম্বর জাতীয় সড়ক ধরে প্রায় 5 কিলোমিটার পথ অতিক্রম করা হয়।
পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে 26 জানুয়ারি প্রজাতন্ত্র দিবস পালন ও নিজেদের দাবি আদায়ের জন্য দীর্ঘ মিছিল

117 নম্বর জাতীয় সড়কের চৌরাস্তার উপর দীর্ঘক্ষণ রাজপথ অবরুদ্ধ করা হয় এবং প্রশাসনের অনুরোধে পথ অবরোধ তুলে নেওয়া হয়। আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি ও রাজ্য সভানেত্রী অনুরুপা মাইতি সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ ।

1 COMMENT

  1. মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মাননীয় শিক্ষামন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু , আপনারা অবিলম্বে অতি দ্রুততার সহিত স্কুলের পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের 60 বছর বয়স পর্যন্ত কাজের সরকারি স্বীকৃতি দিন এবং তাদেরকে সমাজে মাথা উঁচু করে মর্যাদার সঙ্গে বাঁচতে দিন।
    PTSTEWA

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ