Saturday, May 21, 2022

Elephant News : আজ ২৪.০১.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ২৪.০১.২০২২ সোমবার  দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-২৪.০১.২০২২বড়জোড়া রেঞ্জে উত্তর সরাগাড়া মৌজায়-১টি, দক্ষিণ সরাগাড়া-৪টি,মনোহর-১টি,বেলিয়াতোর রেঞ্জে কাঁটাবেসিয়া-১টি,কোদালিয়া-১০টি,বাঁকুড়া উত্তর রেঞ্জে রসিক নগরপুর-৩টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ২8.০১.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ১৫ টি. সকাল -০৯.৩৫ মিনিট,লালগড় রেঞ্জ, রিশিগেরিয়া-১ টি, চাঁদড়া রেঞ্জ, আমাঝর্ণা-১টি, সুকনাখালি-১ টি,আমগোবরা-১১ টি, নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি, । জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

আরো পড়ুন : Elephant News : আজ ২২.০১.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

Elephant News : আজ ২৪.০১.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

খড়গপুর বনবিভাগে হাতির : ২৪.০১.২০২২:হাতির অবস্থান ও সংখ্যা মোট-১০৮টি: রেঞ্জ:চাঁদাবিলা,মৌজা-তপবন,হাতি-৬টি, রেঞ্জ:কেশরেখা,মৌজা-লাখাইদিহী,হাতি-২টি,মৌজা-বাঁশখালী,হাতি-১টি, রেঞ্জ:নয়াগ্রাম,মৌজা-খাসজঙ্গল-৭৬,হাতি-৮২-৮৩টি,মৌজা ভালুকঘোরা,হাতি-১৩-১৪টি, রেঞ্জ:হিজলী,মৌজা-বরচাটি,হাতি-২টি। বন্যপ্রাণী শিকার করা থেকে বিরত থাকিবেন।স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন।বিভাগীয় বনাধিকারিক:খড়্গপুর বনবিভাগ।

রূপনারায়ন বনবিভাগে হাতির : ২৪.০১.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা: রূপনারায়ন বনবিভাগ: মোট: ৫টি, রেঞ্জ: হুমগড়, পাথরমারি, হাতি ১টি। গোয়ালতোড়, জঙ্গলখাস-৬৮৮, হাতি ১ টি, মহালিসাই, পরাকানালি, হাতি ২টি, গড়বেতা, খড়িকাসুলি, হাতি ১টি। স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, রূপনারায়ন বনবিভাগ।

বিষ্ণুপু্র বনবিভাগে হাতির :  হাতির অবস্থান – তাং ২৪.০১.২০২২। ত্রিবঙ্ক জঙ্গল, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ -০১টি।এই এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। বন্যপ্রাণী শিকার দন্ডনীয় অপরাধ। এই শিকার কাজে যুক্ত গাড়ী বন আইন অনুসারে বাজেয়াপ্ত বা জব্দ হতে পারে।দেশের সু-নাগরিক হিসাবে আপনার সহযোগিতা আমাদের একান্ত কাম্য, জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ