Monday, May 16, 2022

সাত সকালেই ঝাড়গ্রাম হাতির হামলায় মৃত্যু হল এক বৃদ্ধার

JJM NEWS DESK: নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর গ্রামে হাতির হামলায় এক বৃদ্ধার মৃত্যু, এলাকায় শোকের ছায়া। রবিবার সাতসকালেই হাতির হামলায় মৃত্যুর ঘটনা ঘটলো ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর গ্রামে। মৃত বৃদ্ধার নাম ইছামতী বেরা, তার বয়স ৬৫ বছর।  রবিবার সকালে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের রামচন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার জেরে গ্রামের বাসিন্দা ইছামতী বেরা মারা যান। সেই মৃত্যুকে ঘিরে ক্ষোভ ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে।

আরো পড়ুন : Elephant News : আজ ২৯.০১.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

সাত সকালেই ঝাড়গ্রাম হাতির হামলায় মৃত্যু হল এক বৃদ্ধার
মৃত ইছামতী বেরা

যদিও বনদফতরের পক্ষ থেকে জানানো হয়েছে মৃতার পরিবার নিয়ম মেনে ক্ষতিপূরণ পাবে। বেশ কয়েকদিন ধরেই হাতির তাণ্ডব চলছিল ঝাড়গ্রামে। তার মধ্যে এদিনের ঘটনা এলাকাবাসীদের ক্ষিপ্ত করে চলেছে। জানা গিয়েছে, এদিন সকালে রামচন্দ্রপুর গ্রামে ইছামতী বেরা বাড়ি থেকে বার হওয়ার সময় এটা বুঝে উঠতে পারেননি যা বাড়ির সামনে হাতি এসে দাঁড়িয়ে আছে।

তাই বাড়ি থেকে বার হতেই কিছু বুঝে ওঠার আগেই হাতি আচমকাই তাঁকে শুঁড় দিয়ে আছড়ে মাটিতে ফেলে পা দিয়ে পিষে মেরে দেয়। ঘটনাস্থলেই মারা যান ইছামতী।  একটি হাতি দলছুট হয়ে রামচন্দ্রপুর গ্রামে চলে আসে। আর তার জেরেই মৃত্যু হয় ইচ্ছামতীর।এই ঘটনায় খবর দেওয়া হয় বন দফতর ও নয়াগ্রাম থানার পুলিশকে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে দলছুট একটি হাতিই এই ঘটনা ঘটেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ