Sunday, October 2, 2022

আজকের রাশিফল ​​২৮ ডিসেম্বর ২০২১: কেমন যাবে মঙ্গলবার? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ :কর্মক্ষেত্রে, সিনিয়রদের নজর আপনার কাজের উপর থাকতে পারে, তাই বুদ্ধিমানের মতো কাজ করুন। এই রাশির জাতক জাতিকাদের প্রতিপক্ষের প্রতিও সতর্ক থাকতে হবে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে কথোপকথনের সময় বুদ্ধিমানের সাথে শব্দ ব্যবহার করুন, অন্যথায় আপনার স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ : এই দিনে প্রেমে পড়লে জাতক জাতিকারা ভালো ফল পাবেন, প্রেমিকের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা বাড়ি থেকে দূরে থাকেন তাঁদের জন্য ভালো কাজের সুযোগ আসতে পারে।

মিথুন : মিথুন রাশির জাতকদের মনে মায়ের স্বাস্থ্য নিয়ে কিছু উদ্বেগ থাকতে পারে। আজ পারিবারিক জীবনের জন্য একটি আনন্দদায়ক দিন। বাহন ক্রয়ের সুযোগ মিলতে পারে। সরকারি চাকরিতে কর্মরত এই রাশির জাতকরা তাঁদের সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখুন।

কর্কট : যাঁরা সেনাবাহিনী এবং পুলিশে চাকরি করেন তাদের জন্যও আজকের দিনটি আনন্দদায়ক হতে পারে। তবে আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে, তা না হলে সামাজিক স্তরে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে।

সিংহ : আত্মবিশ্বাস আজ আপনার আচরণে প্রতিফলিত হবে, যার কারণে আপনার চারপাশের লোকদের আস্থা আপনার উপর তৈরি হবে। এর কারণে আপনি ভালো ফলাফল পাবেন। যদি পৈতৃক সম্পত্তি নিয়ে কোনও মামলা চলমান থাকে, তাহলে এই দিনে আপনি তাতে জয়লাভ করতে পারেন।
আজকের রাশিফল ​​২৮ ডিসেম্বর ২০২১: কেমন যাবে মঙ্গলবার? পড়ুন...

কন্যা : ব্যবসায় যদি কোনো ক্ষতি হয়ে থাকে তাহলে আজ তা লাভে রূপান্তর করতে পারেন। সামাজিক স্তরে কোনও বন্ধুর সঙ্গে দেখা করে আপনি ভালো অনুভব করবেন। রাজনীতির মাঠের সঙ্গে যুক্ত থাকলে কথার প্রভাবে মানুষের মন জয় করা যায়।

আরো পড়ুন : পুরুলিয়া জেলা প্রশাসন পর্যটকদের নজর কাড়তে থাকছে প্রজাপতি পার্ক, নৌকা, ঘোড়ায় টানা গাড়ি শুভ সূচনা করা হল আজ

তুলা: আপনি যদি শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করেন তবে আজ আপনার সাবধান হওয়া উচিত। চন্দ্র আপনার দ্বাদশ ঘরে, তাই এই দিনে আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। আজ আপনাকে এমন লোকদের থেকে নিজেকে দূরে রাখতে হবে যাঁরা নেতিবাচক কথা বলে, এটি আপনার উপরও নেতিবাচক প্রভাব পড়তে পারে।

বৃশ্চিক : ব্যবসায়ীরা এই দিনে বিদেশী উত্স থেকে অর্থ পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে, বড় ভাই-বোনের সমর্থন পাবেন। সমাজের কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন।

ধনু : কর্মক্ষেত্রে বিপরীত লিঙ্গের লোকদের সঙ্গে আলাপচারিতার সময় খুব সাবধানে শব্দ ব্যবহার করা উচিত। দশম ঘরে অবস্থিত চন্দ্র আজ আপনাকে দৃঢ়প্রতিজ্ঞ করে তুলবে, এর সঙ্গে কিছু লোক তাঁদের ক্ষমতার উন্নতির জন্য একটি স্বল্পমেয়াদী কোর্সে যোগ দিতে পারে। পিতার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে।

মকর :  আজ আপনি বন্ধুদের সঙ্গে একসাথে একটি নতুন স্টার্টআপ শুরু করার একটি ধারণা তৈরি করতে পারেন এবং কিছু লোকের এই পরিকল্পনাটিও রূপ নিতে পারে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়বে এবং এই রাশির কিছু মানুষ এই দিনে ধর্মীয় বই অধ্যয়নও করতে পারেন।

কুম্ভ : আজ, স্বাস্থ্য কিছুটা বিচলিত হতে পারে, তাই সঠিকভাবে খান। সন্ধ্যায় ঠান্ডা খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে। যাদের কাছ থেকে আপনি সুবিধা আশা করেননি তারাও আজ হঠাৎ করে সুবিধা পেতে পারেন।

মীন : জীবনসঙ্গী যে কোনও উপহার দিতে পারেন। সামাজিক স্তরে, আপনি আপনার চিত্তাকর্ষক কথা বলার দক্ষতা দিয়ে একজন ট্রান্সজেন্ডারকে আকৃষ্ট করতে পারেন, আপনি যদি অবিবাহিত হন তবে মিলনের সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ