Wednesday, June 29, 2022

পুরুলিয়া জেলা দুর্ঘটনায় নিহত নির্মল মাহাত ও দুর্যোধন মাহাতর বাড়িতে রাজ্যের ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী মাননীয় শ্রীকান্ত মাহাত

পূর্ণচন্দ্র রক্ষিত , পুরুলিয়া : গত ২৬ শে নভেম্বর পটমদার ধুসরা গ্রামের কাছে গাড়ি দুর্ঘটনায় নিহত পুরুলিয়ার চার পরাযায়ী শ্রমিকদের বাড়ি তে আজ সমবেদনা জানাতে উপস্থিত হন রাজ্যের ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী মাননীয় শ্রীকান্ত মাহাত। এদিন তিনি সকাল ১১.৩০ নাগাদ প্রথমে বরাবাজারের সিন্দরী গ্রামে দুর্ঘটনায় নিহত নির্মল মাহাত ও দুর্যোধন মাহাতর বাড়িতে যান। তাঁদের বিধবা স্ত্রী দের তিনি সান্ত্বনা দেন এবং কিছু আর্থিক সহযোগিতা করেন ও পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। পরে তিনি পার্শ্ববর্তী লাকা গ্রামে নিহত বিষ্টু মাহাত র স্ত্রী ও পরিবারের লোকজনের সাথে করে কিছু আর্থিক সহযোগিতা করেন।

আরো পড়ুন : জঙ্গলমহলে অযোধ্যা পাহাড় ভ্রমণ কী ভাবে যাবেন ও কোথায় থাকবেন দেখুন

এই তিন জন শ্রমিকের বাড়িতে যাবার সময় সাথে ছিলেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হংসেশ্বর মাহাতো, বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা তথা পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষা অঞ্জনা মাহাত , পুরুলিয়া জেলা পরিষদের কর্মাধ্যক্ষা নিয়তি মাহাত এবং বরাবাজার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি লম্বোদর মাহাত ও স্থানীয় নেতৃত্ব। এর পর শেষে তিনি বান্দোয়ান ব্লকের বারুডি গ্রামে যান। সেখানে ঐ একই দুর্ঘটনায় নিহত হন কৃত্তিবাস মাহাত।

তার পরিবার‌ ও স্ত্রীর সাথে দেখা করেন শ্রীকান্ত বাবু। এখানেও তিনি কৃত্তিবাস মাহাত র স্ত্রীর হাতে কিছু আর্থিক সহযোগিতা করেন এবং পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। বান্দোয়ানে তাঁর সাথে থাকেন পুরুলিয়া তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হংসেশ্বর মাহাতো, বিধায়ক রাজীব লোচন সরেন , বান্দোয়ান ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রঘুনাথ মাঝি ও স্থানীয় নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ