Tuesday, June 28, 2022

আজ বেলপাহাড়ি মুড়ান শোল ইন্ডকুঠির মাঠে দুয়ারে রেশন প্রকল্প শুরু

সুদীপ পাল,বেলপাহাড়ি :  আগামী ১৬ নভেম্বর রাজ্যে পুরোপুরি দুয়ারে রেশন প্রকল্প চালু হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এই কথা জানিয়েছেন। সেপ্টেম্বর মাসেই রাজ্যে পরীক্ষামূলক দুয়ারে রেশন চালু করেছিল রাজ্য সরকার। সম্প্রতি এই নিয়ে সরকারিভাবে বিজ্ঞপ্তি প্রকাশও করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌আমরা যা প্রতিশ্রুতি দিয়েছিলাম তার সবই চালু করেছি।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঘোষণা অনুযায়ী দুয়ারে রেশন প্রকল্প শুরু হয়ে গিয়েছে রাজ্য জুড়ে । সেই মত আজ বেল পাহাড়ি মুড়ান শোল ইন্ডকুঠির মাঠে রেশন সামগ্রী নিয়ে  সকালে হাজির হয়ে যান মুরানসল এর ডিলার সঞ্জয় হালদার ।

আরো পড়ুন : আজ ০৩/১২/২০২১ আজকের পেট্রোল-ডিজেলের দাম, সোনা-রূপো ও গ্যাসের দাম দেখে নিন
রেশন সামগ্রী নিতে হাজির সাধারণ মানুষ জন । মুখ্য মন্ত্রীর এই দুয়ারে রেশন প্রকল্পে খুশি মুড়ানসল বাসি ।প্রতি মাসের প্রথম শুক্র বার এই দুয়ারে রেশন মুন্ডাসল ইন্ডকুটির মাঠে দেওয়া হবে বলে জানান ডিলার

খাদ্য দফতর সূত্রে খবর, রেশন গ্রাহকদের বাড়িতে খাদ্যশস্য পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি আগেই দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তাই ডিলারদের উৎসাহ দিতে বৈঠক করা হয়েছে। ডিলারদের অতিরিক্ত কমিশনের দাবি মেনে নিয়েছে রাজ্য। তাই অতিরিক্ত কমিশন দেওয়ার কথা জানিয়ে ইতিমধ্যেই আদেশনামা প্রকাশ করা হয়েছে। তাতে ফল মিলবে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ