Wednesday, June 29, 2022

গাড়ি দুর্ঘটনায় আহত পরিবারের সাথে দেখা করেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হংসেশ্বর মাহাতো ও তার সহকর্মীরা

পূর্ণচন্দ্র রক্ষিত :  গত ২৬ শে নভেম্বর পটমদার ধুসরা গ্রামের কাছে গাড়ি দুর্ঘটনায় আহত বরাবাজার থানার সিন্দরী গ্রামের পার্শ্ববর্তী গ্রাম অযোধ্যাডি গ্রামের হেম মাহাত ও তপন কর্মকার কে দেখতে যান পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা মানভূম কালচারাল আকাদেমির সভাপতি হংসেশ্বর মাহাতো ও তার সহকর্মীরা।

আরো পড়ুন :Elephants:আজ ০৫.১২.২০২১ রবিবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান
গাড়ি দুর্ঘটনায় আহত পরিবারের সাথে দেখা করেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হংসেশ্বর মাহাতো ও তার সহকর্মীরা

উল্লেখ্য হেম মাহাতর মাথায় ছোট লাগে এবং তপন কর্মকারের পাঁচটি পাঁজর ভেঙে যায়। আরো উল্লেখনীয় যে এই দুর্ঘটনায় মোট পাঁচ জন পরিযায়ী শ্রমিক মারা যান। এদিন হেম মাহাত এবং তপন কর্মকারের চিকিৎসার জন্য কিছু আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন হংসেশ্বর বাবু ও সহকর্মীরা। সেই সাথে আহত ব্যক্তিদের সাথে থেকে সব রকমের সহযোগিতার আশ্বাস দেন তারা।

এদিন হংসেশ্বরবাবু র সাথে ছিলেন সিন্দরী অঞ্চলের তৃণমূল কংগ্রেসের একনিষ্ঠ কর্মী অশ্বিনী মাহাত, সোমনাথ মাহাত, রবীন্দ্রনাথ মাহাত , ইন্দ্রজিৎ মাহাত,খগেন মাহাত, সৃষ্টিধর মাহাত, কেবল রক্ষিত, তরুন সেন এবং বিশিষ্ট সমাজসেবী মহম্মদ ইমরান সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ