Saturday, May 21, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ কালীঘাটে মমতার অফিসে পুনরায় আবার একবার স্মারকলিপি প্রদান

সমীর মন্ডল :  আজ ২৪ শে ডিসেম্বর কালীঘাটে মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসে পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয় সহ প্রলয় কুমার গুড়িয়াও সৌমেন মন্ডল ইনারা গিয়েছিলেন এবং পার্ট-টাইম শিক্ষক সংগঠনের সমস্যা সংক্রান্ত বিভিন্ন অভিযোগ ও দাবিপত্র একটি স্মারকলিপি প্রদান করেন। আর পার্টটাইম শিক্ষক সংগঠন সম্পর্কে খোঁজখবর নেন। পার্টটাইম শিক্ষক সংগঠনের রাজ্য সহ-সম্পাদক প্রলয় কুমার গুড়িয়া বলেন যে পার্টটাইম শিক্ষক সংগঠনের বিষয়টির কাজ চলছে।

আরো পড়ুন :স্বামী চাহিদা পুরন না করায় রাজমিস্ত্রির হাত ধরে পালিয়েছিলেন ‘নিঃসঙ্গ’ ২ বউ
পার্টটাইম শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ কালীঘাটে মমতার অফিসে পুনরায় আবার একবার স্মারকলিপি প্রদান

আরও বলেন যে পার্টটাইম শিক্ষকরা স্কুলের যাবতীয় কাজ করার পর দীর্ঘদিন ধরে বঞ্চিত হয়ে আসছে। পশ্চিমবঙ্গের আপার প্রাইমারি স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত 6 হাজার শিক্ষক স্কুলের বিভিন্ন কাজের সাথে যুক্ত আছে। রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয় বলেন যে আমরা স্মারকলিপি আকারে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসে আমরা আমাদের দাবি পত্র দিয়ে এলাম।

আমাদের নিম্নতম দাবী হল 60 বছর পর্যন্ত কাজের স্থায়ীকরণ এবং সংসার চালানোর মতো একটি ন্যূনতম ভাতা এবং বহিস্কৃত পার্টটাইম শিক্ষকদের পুনর্নিয়োগ।

1 COMMENT

  1. মাননীয়া মুখ্যমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রী আপনারা অবিলম্বে অতি দ্রুততার সহিত স্কুলের পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের 60 বছর কাজের স্বীকৃতি দিন ও তাদেরকে সমাজে মাথা উঁচু করে বাঁচতে দিন।
    PTSTEWA
    মাননীয়া মুখ্যমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রী আপনারা অবিলম্বে অতি দ্রুততার সহিত স্কুলের পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের 60 বছর কাজের স্বীকৃতি দিন ও তাদেরকে সমাজে মাথা উঁচু করে বাঁচতে দিন।
    PTSTEWA

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ