Sunday, October 2, 2022

পাটটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে মাননীয় মন্ত্রী মানস ভুঁইয়া মহাশয় কে নববর্ষের শুভেচ্ছা জানানো আর সংগঠন সম্পর্কে খোঁজখবর নেওয়া হলো

সমীর মন্ডল : পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ “এর পক্ষ থেকে পশ্চিম মেদিনীপুর জেলা সবং বিধানসভা কেন্দ্রের বিধায়ক ও পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ অনুসন্ধান ও উন্নয়ন এবং ক্রেতা সুরক্ষা দপ্তর এর ক্যাবিনেট মন্ত্রী মাননীয় ডা: মানস রঞ্জন ভূইয়া মহাশয় কে আগামী ইংরেজি নববর্ষের শুভেচ্ছা অভিনন্দন ও নমস্কার জানানো হয়।

স্কুল পার্টটাইম শিক্ষক সংগঠনের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে মাননীয় মন্ত্রী মহাশয় কে লিখিত চিঠিসহ স্মারকলিপি প্রদান করা হয়। মাননীয় মন্ত্রী মহাশয় কে বিগত দিনে সংগঠনের তরফ থেকে যে দাবি পত্র সহ স্মারকলিপি দেওয়া হয়েছিল, সেগুলি সম্পর্কে বলেছেন, এই বিষয়টি সরকার অত্যন্ত গুরুত্ব সহকারে চিন্তাভাবনা করছেন এবং মন্ত্রিসভাতে আলোচনা হয়েছে।

পাটটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে মাননীয় মন্ত্রী মানস ভুঁইয়া মহাশয় কে নববর্ষের শুভেচ্ছা জানানো আর সংগঠন সম্পর্কে খোঁজখবর নেওয়া হলো

আরো পড়ুন : মেদিনীপুর সমন্বয় সংস্থার কর্মকর্তা নির্বাচন

মাননীয় মন্ত্রী মহাশয় শিক্ষামন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় কে লিখিত ভাবে ফরওয়ার্ড এবং রেকমেন্ড করেছেন। তিনি মাননীয় শিক্ষামন্ত্রীকে এই বিষয়টি নিয়ে অতি দ্রুততার সঙ্গে পদক্ষেপ করতে অনুরোধ করেছেন। সংগঠনের পক্ষ থেকে মাননীয় মন্ত্রী ডা: মানস রঞ্জন ভূইয়া মহাশয় কে এই পদক্ষেপ নেওয়ার জন্য কৃতজ্ঞতা ও সাধুবাদ জানানো হয়। সংগঠনের পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় , মাননীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মাননীয় শিক্ষামন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় কে আন্তরিক অভিনন্দন জানানো হয়।
এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি, পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি শ্যামল কুমার মন্ডল, সহ-সভাপতি নন্দন মান্না, জেলা সম্পাদক খৌনীশ ভট্টাচার্য , অতসী কর, মৌপ্রিয়া হাজরা সহ আরোও অন্যান্য লেতৃত্ববৃন্দ।

1 COMMENT

  1. বঞ্চিত সকল স্কুল পার্ট টাইম টিচারদের কলেজের পার্ট টাইম টিচারদের মতো অবিলম্বে স্থায়ীকরণ করুন🙏🙏🙏🙏🙏

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ