Sunday, October 2, 2022

২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করলো ভারত

JJM NEWS DESK : রবিবার ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে চারবারের বিজয়ী ভারতীয় দল।২০২২ সালের এই চতুর্বার্ষিক টুর্নামেন্টের ১৪ তম আসরটি অনুষ্ঠিত হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজে। ১৪ই জানুয়ারি থেকে ৫ই ফেব্রুয়ারি পর্যন্ত পোট্রিয়াদের চারটি দেশ জুড়ে অনুষ্ঠিত হবে এই আসন্ন টুর্নামেন্টটি।

আসন্ন এই টুর্নামেন্টে ভারতীয় দলের ঘোষিত এই ১৭ সদস্যের স্কোয়াডে, অধিনায়ক হিসাবে মনোনীত হয়েছেন দিল্লির ব্যাটসম্যান যশ দুল। সহ-অধিনায়ক হয়েছেন এস কে রাশেদ।এই বিশ্বকাপে ৪৮ টি ম্যাচে মোট ১৬ টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে।প্রসঙ্গত, সবচেয়ে সফল দল হিসাবে ২০০০, ২০০৮, ২০১২ এবং ২০১৮ সালে ভারত এই নিয়ে মোট চারটি শিরোপা জিতেছে।আসন্ন এই টুর্নামেন্টে ভারতের অনূর্ধ্ব-১৯ – এর দল বি গ্রুপে রয়েছে।

এক নজরে দেখে নিন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দল:  যশ ঢুল (অধিনায়ক), হারনুর সিং, অঙ্গক্রিস রঘুবর্শী, শেখ রশিদ, নিশান্ত সিন্ধু, সিদ্ধার্থ যাদব, অন্বেশর গৌতম, দীনেশ বানা (উইকেটরক্ষক), আরাধ্য যাদব (উইকেটরক্ষক), রাজ অঙ্গদ ভাবা, মানব পারেখ, কুশল তাম্বে, আরএস হাঙ্গারগেকর, ভাসু ভাটস, ভিকি ওস্তবাল, রবিকুমার, গর্ব সাঙ্গওয়ান

স্ট্যান্ডবাই পাঁচ ক্রিকেটার: রিশিত রেড্ডি, উদয় সাহারন, অন্স গোসাঁই, অমৃত রাজ উপাধ্যায়, পিএম সিং রাঠৌর।

ঘোষিত ১৭-সদস্যের দলে বাংলার একমাত্র প্রতিনিধি হিসেবে সুযোগ পেয়েছেন রবিকুমার। স্ট্যান্ডবাই ক্রিকেটারদের তালিকাতে জায়গা করে নিয়েছেন বাংলার অমৃত রাজ উপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ