Sunday, October 2, 2022

Elephants :আজ ১৬.১২.২০২১বৃহস্পতিবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান

জোহার জঙ্গলমহল ডেস্ক, হাতির খবর: আজ ১৬.১২.২০২১ বৃহস্পতিবার। দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

মেদিনীপুর বনবিভাগে হাতির :১৬.১২.২০২১, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫ টি. সকাল -১০.০০ মিনিট,লালগড় রেঞ্জ, আজনাশুলি-১ টি, চাঁদড়া রেঞ্জ, গাররা-১টি, সুকনাখালি- ১টি, নয়াবসত রেঞ্জ, উখলা-১টি,ঘিষাশোল-১ টি,। জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

আরো পড়ুন : অশোক রুদ্রের উদ্যোগে আসানসোলে ছাত্র যুব সাংস্কৃতিক পরিষদের ফুটবল ও কম্বল বিতরণ।

Elephants :আজ ১৬.১২.২০২১বৃহস্পতিবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান

রূপনারায়ন  বনবিভাগে হাতির অবস্থান: ১৬.১২.২০২১, হাতির অবস্থান ও হাতির সংখ্যা: রূপনারায়ন বনবিভাগ: মোট: ৭টি, রেঞ্জ: আমলাগোড়া, মাগুরাসোল, হাতি৫টি।। স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, রূপনারায়ন বনবিভাগ।

ঝাড়গ্রাম বিভাগ বনবিভাগে হাতির : ১৬.১২.২০২১ হাতির অবস্থান মোট হাতি:৫৯ টি, রেঞ্জ-গিধনী-আমতলিয়া-মহাদান-হাতি:০১টি,অমিতালিয়া- হাতি:০৯টি,কানাইশোল-চিল্কিগড় – হাতি:১২টি, রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল -তার্কিদুধিয়া -হাতি:০১টি, রেঞ্জ-মানিকপাড়া-কুসুমঘাটি-গোবিন্দপুর -হাতি:০৩ টি, বালিভাসা-খাসজঙ্গল/৬৮১- হাতি ১২ টি , বরাসুলি-হাতি :২১টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক, ঝাড়গ্রাম বিভাগ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ