Tuesday, October 4, 2022

Elephant News : আজ ২৫.১২.২০২১ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ২৫.১২.২০২১ শনিবার। দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ২৫.১২.২০২১, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫ টি. সকাল -১০.২০ মিনিট,লালগড় রেঞ্জ, বান্দি-১ টি, চাঁদড়া রেঞ্জ, গাররা-১টি, আমাঝর্ণা- ১টি, নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি, পিড়াকাটা রেঞ্জ, পুকুরিয়াশোল-১ টি,। জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

আরো পড়ুন : বাঁকুড়া জেলার খাতড়া মহকুমার সারেঙ্গা ব্লক অন্তর্গত পাহাড়ী পর্যটনকেন্দ্র বড়দি পাহাড়, দেখুন কী ভাবে যাবেন কোথায় থাকবেন ?

Elephant News : আজ ২৫.১২.২০২১ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

খড়গপুর বিভাগ বনবিভাগে হাতির :২৫.১২.২০২১:হাতির অবস্থান ও সংখ্যা মোট-৩৮-৪০টি:রেঞ্জ:চাঁদাবিলা,মৌজাতেলিয়া,হাতি-৪টি,মৌজাতপবন,হাতি-৮টি,রেঞ্জ:কেশরেখা,মৌজা-তেঁতুলমুড়ি,হাতি-২টি,মৌজা-রাখালবন,হাতি-১টি,রেঞ্জ-নয়াগ্রাম,মৌজা-তুফুরিয়া,হাতি-১টি,মৌজা-খাসজঙ্গল-৭৬,হাতি-১টি,রেঞ্জ:কলাইকুন্ডা,মৌজা-দুয়ারখোল,হাতি-১টি,রেঞ্জ:হিজলী,মৌজা-হুরহুরিয়া,হাতি-২০-২২টি। বন্যপ্রাণী শিকার করা থেকে বিরত থাকিবেন।স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন।বিভাগীয় বনাধিকারিক:খড়্গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বিভাগ বনবিভাগে হাতির : ২৫.১২.২০২১ হাতির অবস্থান মোট হাতি:৫০টি,রেঞ্জ-গিধনী-আমতলিয়া-বাঘাখন্দার-হাতি:০৮টি,রাঙামাটিয়া -হাতি:০৯টি ,জোঁকা -হাতি ৩০টি,রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল-তার্কিদুধিয়া-হাতি:০৬টি,রেঞ্জ-মানিকপাড়া-কুসুমঘাটি-গোবিন্দপুর-হাতি:০৫টি,বালিভাসা-খাসজঙ্গল/৬৮১-হাতি:০৫টি, । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না। সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ