Sunday, October 2, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠনের উদ্যোগে অর্থনৈতিক ভাবে পিছিয়েপড়া দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ

সমীর মন্ডল : পার্ট টাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পশ্চিমবঙ্গ এর পক্ষ থেকে সামাজিক সেবায় ব্রত হয়েছে। আজ উত্তর 24 পরগনা জেলার বরাহনগর পৌরসভার অন্তর্গত বি .টি . রোড , টবিন রোড জংশন এলাকায় একটি কম্বল বিতরণের কর্মসূচি নেওয়া হয়। এই সমস্ত পার্টটাইম শিক্ষকদের স্কুল থেকে যেটুকু ভাতা দেওয়া হয় সেই সামান্য টাকাতে ইনাদের সংসার পর্যন্ত চলে না অথচ এনারা সাধারণ মানুষের সেবার কাজে পিছিয়ে নেই ।
পার্টটাইম শিক্ষক সংগঠনের উদ্যোগে অর্থনৈতিক ভাবে পিছিয়েপড়া দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ

আরো পড়ুন : Road Accident: ঘাটালে মর্মান্তিক পথদুর্ঘটনা মৃত্যুতে , বর্ষবরণের অনুষ্ঠান বন্ধ করে দিল ঘাটাল থানার পুলিশ

আজকের এই কর্মসূচিতে সমাজের বিশিষ্ট মানুষজন উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বরাহনগর পৌরসভার সি আই সি মেম্বার অমর পাল এবং মাধ্যমিক শিক্ষকও শিক্ষাকর্মী সমিতির রাজ্য সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ মাননীয় বিশ্বজিৎ মিত্র মহাশয় এবং বিশিষ্ট সমাজ সেবিকা মৌসুমী ভট্টাচার্য ও সমাজসেবী আশীষ সেনগুপ্ত মহাশয়। আজকের এই কর্মসূচিতে বিশিষ্ট বর্গের উপস্থিতিতে কয়েকশো অর্থনৈতিক ভাবে পিছিয়েপড়া দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ করা হয়।

পার্টটাইম শিক্ষক সংগঠনের উদ্যোগে অর্থনৈতিক ভাবে পিছিয়েপড়া দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ

আজকের এই কর্মসূচিতে উত্তর 24 পরগনা জেলা, দক্ষিণ 24 পরগনা জেলা সহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলা থেকে কয়েক শত শিক্ষক ,শিক্ষিকা ও শিক্ষাকর্মী উপস্থিত ছিলেন।পার্ট টাইম শিক্ষক সংগঠন এর পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা ভালোবাসা এবং আন্তরিক অভিনন্দন জানাই।

1 COMMENT

  1. মাননীয়া মুখ্যমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রী আপনারা অবিলম্বে অতি দ্রুততার সহিত স্কুলের পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের 60 বছর কাজের স্বীকৃতি দিন ও তাদেরকে সমাজে মাথা উঁচু করে বাঁচতে দিন।
    PTSTEWA
    মাননীয়া মুখ্যমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রী আপনারা অবিলম্বে অতি দ্রুততার সহিত স্কুলের পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের 60 বছর কাজের স্বীকৃতি দিন ও তাদেরকে সমাজে মাথা উঁচু করে বাঁচতে দিন।
    PTSTEWA

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ