Sunday, October 2, 2022

করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলী, শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েচ্ছেন চিকিত্‍সকরা

JJM NEWS DESK : বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে।সোমবার রাতে সৌরভ গাঙ্গুলীর করোনা পরীক্ষা করা হয়। তার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রথমবারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন গাঙ্গুলী।। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েচ্ছেন চিকিত্‍সকরা।

চলতি বছরের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। সে সময়ও তাঁর কোভিড পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ এসেছিল। চিকিত্‍সকরা সেবার জানিয়েছিলেন, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল দাদার। পরবর্তীতে আরোগ্য লাভও করেন তিনি। কিন্তু এদিন তা৬র কোভিড আক্রান্তের খবরে সব মহলেই উদ্বেগ ছড়িয়েছে।

 তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌরভ চাইছেন বাড়িতেই তাঁর চিকিত্‍সা হোক। সেক্ষেত্রে তাঁকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হতে পারে আজ অথবা আগামিকালই। তবে দোনা ও সানার রিপোর্ট নেগেটিভ এলেও তাঁদের চার দিনের জন্য আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকেরা।
করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলী, শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েচ্ছেন চিকিত্‍সকরা

আরো পড়ুন : আজ ২৬/১২/২০২১ আজকের পেট্রোল-ডিজেলের দাম, সোনা-রূপো ও গ্যাসের দাম দেখে নিন

ৱজানা গিয়েছে, সোমবার সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন সৌরভ। তাই তাঁর ‘দাদাগিরি’ নামের টেলিভিশন শোয়ের শ্যুটিংও বাতিল করা হয়। তার আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন। কিন্তু কী ভাবে এবং কোথা থেকে তিনি কোভিডে আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরের সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বই।

সেই সূত্রে তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন কি না, তা-ও এখনও স্পষ্ট নয়। তবে তাঁর অবস্থা স্থিতিশীল থাকায় চিকিত্‍সকেরা খুব একটা উদ্বিগ্ন নন। তবে যেহেতু চলতি বছরের শুরুতেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন, এমনকি সেই সময় তাঁর অ্যাঞ্জিয়োপ্লাস্টিও হয়েছিল, বসাতে হয়েছিল স্টেন্ট তাই কিছুটা হলেও সৌরভকে এখন নজরে রাখতে চাইছেন চিকিত্‍সকেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ