Friday, May 20, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ২৬ডিসেম্বর, ২০২১

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ : মেজাজের গোলমাল ঝামেলা সৃষ্টি করবে। বন্ধুদের থেকে দূরে থাকুন। আজকে কাউকে ঋণ দেবেন না। দুঃখ ভাগ করে নিতে পারেন অন্যের সঙ্গে। যারা আপনার কার্যসিদ্ধি করতে পারে তাদের সঙ্গে যোগাযোগ করুন। অনেক নতুন ধারণা থাকবে। পছন্দের কাজগুলি করতে থাকুন। অনেক লাভ পাবেন অনেকের থেকে।

বৃষ : আত্মবিশ্বাস বজায় রাখুন। নিজের সম্পর্কে ভাল অনুভব করুন। নিজের দেনা পাওনাগুলি উদ্ধার করুন। আত্মীয়দের থেকে অনেক উপকার পাবেন। উদ্দীপনা বাড়িয়ে তুলুন। অভিজ্ঞতা দিয়ে কাজ করুন। আজকে সাক্ষাতের ভাল সুযোগ রয়েছে। স্মৃতি মনে করে দুঃখ পাবেন না।

মিথুন : এমন অনুভূতি রাখবেন না যাতে কাউকে বিশ্বাস করতে না পারেন। উপার্জনের জন্য সদ উপায় অবলম্বন করুন। জরুরি সিদ্ধান্ত নিতে হবে। প্রেমে আজকে সৌভাগ্যের দিন। কল্পনাকে বাস্তবায়িত করুন। দূরে যাওয়ার কথা ভাবতে পারেন তবে সুযোগগুলো কাজে লাগান।

কর্কট : অত্যধিক দুশ্চিন্তা মানসিক শান্তি ধ্বংস করতে পারে। আবেগ এড়িয়ে চলুন। শরীর খারাপ থাকবে। সম্পত্তি নিয়ে ভুগবেন। নিজের যত্ন নিতে হবে। নতুন বন্ধু হবে। অনেক সিদ্ধান্ত আজকে না বলে নিতে হবে। অন্যের কথায় কান দেবেন না। আপনি আজকে সুখী বোধ করবেন।

সিংহ : জীবনের ব্যাপারে উদারতা রাখুন। দৈনন্দিন জীবনে এক রসদ দরকারি, সেটিকে বোঝার চেষ্টা করুন। আর্থিক বোঝা থাকবে। কিন্তু স্বেচ্ছায় খরচ থেকে দূরে থাকুন। প্রেমে সৌভাগ্য থাকবে। দীর্ঘ প্রতীক্ষিত সমস্যা থেকে রেহাই পাবেন। 
Ajker Rashifal: আজকের রাশিফল ২৬ডিসেম্বর, ২০২১

কন্যা : আজকে কল্যাণকর দিন। নিজের স্বার্থ অনুযায়ী কাজ করুন। দীর্ঘ ঝামেলা থেকে মুক্তি পাবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। অনেক সুবিধা পাবেন। নজর আকর্ষণ করতে পারবেন। আজকে পরিস্থিতি বিরক্তিকর থাকবে। মনের উপর চাপ থাকবে।

আরো পড়ুন : পুরুলিয়া জেলা প্রশাসন পর্যটকদের নজর কাড়তে থাকছে প্রজাপতি পার্ক, নৌকা, ঘোড়ায় টানা গাড়ি শুভ সূচনা করা হল আজ

তুলা:  আজকে মন ভাল থাকবে। আপনার অর্থ ব্যয় করার আগে চিন্তা করবেন না। পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। মেজাজ খারাপ করবেন না। ধারালো পর্যবেক্ষণ করা আবশ্যিক।

বৃশ্চিক : আজকে শরীর ভাল রাখুন। আরামে থাকুন। আর্থিক বিষয় নিয়ে আলোচনা করুন। আপনার ভবিষ্যতের জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। প্রেমে বাধা আসবে, তাই বলে এড়িয়ে চলবেন না। কিছু না জানিয়েই কাজ করবেন না।

ধনু : নিজের সময়কে কাজে লাগান। আজকে একটি চমৎকার দিন। অর্থ থাকবে ভাল পরিমাণে। মানসিক শান্তি থাকবে। বন্ধুদের সঙ্গে বেরোন, পার্টনারের দিকেও নজর দিন।

মকর :  এমন কিছু করবেন না যাতে আপসোস করতে হয়। নতুন অনেক কিছু শিখতে পারেন। অনেক মানুষকে আজকে চিনতে পারবেন। রহস্যের উন্মোচন হবে।

কুম্ভ : নিজের উদারতা বজায় রাখুন। খুশির মুহূর্তে অনেক নতুন কিছু শিখবেন। অযথা ব্যয় করা বন্ধ করুন। ভবিষ্যতে নেতিবাচক প্রভাব অনেক ঝামেলায় ফেলবে।

মীন : অত্যধিক দুশ্চিন্তা মানসিক শান্তি হারিয়ে দিতে পারে। টাকাকড়ি পরিশোধ করতে পারেন। বন্ধুদের থেকে ভাল ফল পাবেন। বিশেষ ভাবে সামান্য কিছু ঘটনায় অনেক মানুষকে বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে আজকে অনেক খেসারত গুনতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ