Wednesday, May 18, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ১৩ ডিসেম্বর, ২০২১

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ: আজ আপনার দ্বাদশ ঘরে বসে থাকা চন্দ্র আপনার খরচ বাড়াতে পারে। বাড়ির কোনও ব্যক্তির স্বাস্থ্য মেরামতের জন্যও অর্থ ব্যয় করতে হতে পারে। আধ্যাত্মিক পথের লোকদের জন্য দিনটি ভালো, মানসিক শান্তি ও ঐশ্বরিক উপলব্ধি হতে পারে।

বৃষ: এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ প্রমাণিত হতে পারে। আপনার তৃতীয় বাড়ির অধিপতি চন্দ্র আপনার একাদশ ঘরে অবস্থান করবে, তাই আপনি আজ আপনার ভাই ও বোনদের সাথে ভাল সময় কাটাতে পারেন

আরো পড়ুন : Corona update of West Bengal : পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১২/১২/২০২১

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকারা এই দিন বাড়িতে থাকলে তবে অফিসের কিছু কাজের কারণে বাড়িতেও অফিসের অনুভূতি হতে পারে। পারিবারিক জীবনে, জীবনসঙ্গী কিছুতে অসন্তুষ্ট হবেন। তবে ভালো কথা হলো আজ তাদের আচরণ হবে সহযোগিতামূলক, যার কারণে তারা সংসারে সুখ পেতে পারবে। 

কর্কট:  তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। পরিকল্পনার বাস্তবায়ন এবং নতুন উদ্যোগে স্বাক্ষর করার পক্ষে আজকের দিনটি ভালো।

সিংহ:  আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন- যা ক্লান্তিকর হলেও-অত্যন্ত লাভজনক হবে।

কন্যা: আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে।

ধনুঃ  নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

তুলা: আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে।

বৃশ্চিক:  পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। 

মকর:  কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে।

কুম্ভ: চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। আপনার রোমান্টিকতা জাহির করার চেষ্টা করুন। আপনার দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

মীন: গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন-যেহেতু আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ