Saturday, July 2, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল, ৬ডিসেম্বর, ২০২১

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ:  ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। মানসিক শান্তি বজায় থাকবে। অন্য ব্যক্তিদের উপদেশ শুনতে পারেন। অতীত থেকে দূরে থাকুন।

বৃষ:  নিজেকে অনেক কিছু বোঝাতে হবে, এখন সেই সময়। দুশ্চিন্তা মাথা থেকে সরিয়ে দিন। ঋণ নেবেন না, অর্থ নিজের কাছেই রাখুন।

আরো পড়ুন : Corona update of West Bengal : পশ্চিমবঙ্গের করোনা আপডেট ৪/১২/২০২১

মিথুন:  কাজে মনোনিবেশ করুন। বিবেচক হন, তারপরেই বিনিয়োগ করুন। সময়ের সৎ ব্যবহার করুন। আকস্মিক কিছু ঘটনায় অবাক হবেন।

কর্কট:  দীর্ঘস্থায়ী লাভ পাবেন। বিনিয়োগ করতে পারেন। পরিবারের সদস্যের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। সমস্যার উত্থান হতে পারে। 

সিংহ: সৃজনশীল প্রতিভার পরিচয় দিন। নতুন পরিকল্পনায় বাবা মায়ের থেকে পরামর্শ নিন। অতীতের ভুল আবার করবেন না। পার্টনারের সঙ্গে সময় কাটাবেন।

কন্যা:  খরচ বুঝে শুনে করুন। চেষ্টা করুন নিজের সেরা দিয়ে কাজ করতে। ব্যস্ত থাকবেন সঙ্গেই নিজেকে সামলে রাখুন। এমন প্রতিশ্রুতি করবেন না যাতে আপনার মাথা নিচু হয়।

ধনুঃ  আজকে ঋণ ফেরত পাবেন। পরিবারে আপনার জন্যই শান্তি আসবে। জিনিস নিয়ন্ত্রণে রাখার জন্য বুদ্ধি লাগান। প্রেম নিবেদনের সম্ভাবনা। নিজের শৈল্পিক কাজকর্ম বহাল রাখুন।

তুলা:  যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়।

বৃশ্চিক: দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন।

মকর:  নতুন উদ্যোগ নিয়ে সঁপে দিন। পারিবারিক উদ্যোগ নেওয়া উচিত। উত্তেজনা থাকলে বেশি মুশকিল। সাফল্যের পথে অন্যদের সাহায্য নিন।

কুম্ভ:  নতুন প্রকল্পের উদ্যোগ নিন। ভালবাসার মানুষের থেকে অনেক লাভ পাবেন। ফাঁকা সময় থাকবে এবং সেটিকে কাজে লাগান। আজকে মানসিক শান্তি বোধ করবেন।

মীন:  দলীয় সূত্রে অনেক কিছু লাভ করবেন। আপনার কাজ আজকে সৌভাগ্য লাভ করবে। অচেনা লোকজন থেকে দূরে থাকুন। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক খারাপ হবে। গুরুতর বিরোধ থেকে দূরে থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ