Sunday, July 3, 2022

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া হাইস্কুলে ক্লাস রুমের মধ্যে সিগারেট ধোঁয়া বার করতে করতে ছাত্রীদের অশ্লীল আচরণের ভিডিও ভাইরাল

জোহার জঙ্গলমহল ডেস্ক :    নিন্দার ঝড় উঠেছে গোটা এলাকায় স্কুল কর্তৃপক্ষের চরম গাফিলতির অভিযোগ তুলছে এলাকার মানুষজন,শুধু এই নয় এর আগেও স্কুলের ভেতরে ক্লাস চলাকালীন ছাত্রীদের মদ্যপান থেকে শুরু করে আরো মক্কার জনক ঘটনার সাক্ষী রয়েছে এলাকার মানুষজন, আর তাই এলাকার মানুষদের অভিযোগ প্রধান শিক্ষকের গাফিলতির বিরুদ্ধে।স্কুলের ক্লাস রুমের মধ্যে সিগারেট মুখে নিয়ে ধোঁয়া বার করতে করতে ছাত্রীদের অশ্লীল আচরণের ভিডিও ভাইরাল।

জানা যায় পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া হাইস্কুলে শুক্রবার ক্লাস ইলেভেনের ছাত্র-ছাত্রীদের ধূমপান সহ অশ্লীল আচরণের ছবি ভাইরাল হতে শনিবার থেকে এলাকায় দেখা দিয়েছে চরম ক্ষোভ। অন্যান্য অভিভাবক থেকে শুরু করে এলাকার মানুষজনদের অভিযোগ এই ঘটনায় ক্লাস ইলেভেন ও টুইলেভ মিলিয়ে ৫ জন ছাত্র ছাত্রী যুক্ত রয়েছে।
পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া হাইস্কুলে ক্লাস রুমের মধ্যে সিগারেট ধোঁয়া বার করতে করতে ছাত্রীদের অশ্লীল আচরণের ভিডিও ভাইরাল

আরো পড়ুন : হাতির হানায় অতিষ্ঠ জঙ্গলমহলে মানুষ ও চাষিরা , বনদপ্তরে জানানোর পরেও কোনো কর্ণপাত নেই

প্রধান শিক্ষকের সময়ে বারবার এমনি ঘটনা ঘটছে স্কুল পরিচালন সমিতি থেকে শুরু করে স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হলেও তারা উদাসীন। সকলেই নিরব আর স্কুল শিক্ষকদের এহেন ঘটনার ফলে ভালো ছাত্র ছাত্রীদের লেখাপড়ার ঘটছে ব্যঘাত।সকলেই বলছেন করোনার দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার পরেও স্কুল খুললে উদাসীন স্কুল কর্তৃপক্ষ।
ইতিমধ্যে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে ওই ছাত্র দের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করলেও এতে খুশি নয় শাসকদলের নেতাকর্মী থেকে শুরু করে অভিভাবকরা। সকলেই চাইছেন এই ঘটনা প্রথম নয় এর আগেও অনেক ঘটনা ঘটেছে শুধুমাত্র এর জন্য দায়ী স্কুলের শিক্ষকরা। শিক্ষা দপ্তর দ্রুত ই ছাত্র ছাত্রী থেকে শিক্ষকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ