Sunday, July 3, 2022

আজকের রাশিফল ০৩ নভেম্বর কেমন কাটবে আপনার দিনটি 

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ: আনন্দদায়ক এবং আশাবাদী পরিবর্তন হবে। তবে বেশ কিছু অবাস্তব এবং প্রত্যাশাহীন বিষয়ের খোঁজ মিলছে।

বৃষ:কিছু কিছু জায়গায় বন্ধুদের সঙ্গে এবং সম্পর্কের ক্ষেত্রে তর্ক বজায় রাখুন। কিছু তথ্য পেতে বেশ সমস্যা হবে তাই আগে থেকেই সতর্ক থাকুন।

মিথুন: সুযোগ অনেক আসবে, তবে ভেবে চিন্তেই কাজে লাগান। সব প্রতিশ্রুতিকে কর্মে রূপান্তরিত করা যায় না। কিছু উদ্যোগ বাজেয়াপ্ত করার প্রচেষ্টা করুন। 

কর্কট: সাফল্য বর্তমানে দেখতে পাচ্ছেন, এটি আপনার অতীত কর্মের ফল। তবে স্ট্রেস বাড়ার সম্ভাবনা আছে তাই নিজেকে আনন্দে রাখুন। ইতিবাচক ইঙ্গিত পেতে সময় লাগবে।

সিংহ:শান্তি বজায় রাখুন, তর্ক বিতর্ক এড়িয়ে চলা উচিত। এই সময়ে আপনার নিজের প্রতি নিয়ন্ত্রণ নেই, তাই একটু সাবধানে। লক্ষ্যে অবিচল থাকলে অগ্রগতি হবেই। নিজের অন্তর্ভুক্তি বজায় রাখুন। 

কন্যা: যেকোনও চুক্তি ভেবেচিন্তে করবেন। ভবিষ্যত্ এখনই সমৃদ্ধ করতে হবে। নিজের বাড়ি তৈরি করার পরিকল্পনা করতে পারেন। মনোযোগ কেন্দ্রিভুত রাখুন, তবেই এগোবেন।

ধনুঃ বেশ কিছু অযুক্তিক ঘটনা ঘটতে পারে তারপরেও এর থেকে বেরিয়ে আসার উপায় রয়েছে। পরিপক্ক বুদ্ধির সঙ্গে মতামতের তালমেল পরীক্ষা করুন। যুক্তিপূর্ণ আচরণ বজায় রাখুন। নিজেকে শান্ত রাখুন, এবং সঠিক সিদ্ধান্ত নিন।

তুলা: কোনটি আপনার পছন্দের সেই বিষয়ে নিশ্চিত থাকুন। আপনি জানেন আপনার জন্য আসলেই কোনটি ভাল। নিজেকে একধাপ সবসময় এগিয়ে রাখুন। আর্থিক বিষয়ে এবং কর্মজীবনে লেগে থাকুন।

বৃশ্চিক: কিছু বিষয় সবসময় অপ্রতিরোধ্য। সম্ভবত আরও কিছু ভাল শর্ত আসতে পারে। নিজের মনোভাব বদলান। বর্তমান সময়ে বুদ্ধিমত্তার প্রয়োগ করুন। ব্যক্তিগত পরিসর সবার আগে বোঝা উচিত। 

মকর: নতুন করে যোগাযোগ বাড়বে এবং সম্পর্ক স্থাপিত হবে। পারিবারিক বিষয়ে কিছু পরিবর্তন আসবে এবং সেই কারণেই সব জায়গায় মতামত দেবেন না।

কুম্ভ: স্বাভাবিক ক্ষমতাগুলি কাজে লাগান। বেশ নতুন কিছু সুবিধা গ্রহণ করবেন তবে মানসিক বিশৃঙ্খলা থেকে দূরে থাকুন। মনকে শিথিল করতে হবে।

মীন: চোখ কান খোলা রাখুন এবং অবশ্যই অপেক্ষা করুন। এদিক ওদিক খারাপ আচরণ করবেন না। সময়ের ওপর ভরসা রাখতে হবে। কখন কাজ করে লাভ হবে নিজেই বুঝতে পারবেন। পারিবারিক দায়িত্ব বজায় থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ