Wednesday, June 29, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠন এর তরফ থেকে দঃ চব্বিশ পরগনা জেলার বারুইপুর পূর্ব এর বিধায়ক মাননীয় শ্রী বিভাস সরদার মহাশয় কে দীপাবলীর শুভেচ্ছা জানানো হয়।

সমীর মন্ডল :   আজ 08/11/2021তারিখ সোমবার পার্টটাইম স্কুল টিচার্স এণ্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার আ্যসোসিয়েশন,পশ্চিম বঙ্গ (PTSTEWA) এর দঃ২৪ পরগনা জেলার বারুইপুর পূর্ব বিধান সভা কেন্দ্রের বিধায়ক মাননীয় শ্রী বিভাস সরদার মহাশয়‌‌‌ কে শুভ দীপাবলীর প্রীতি ও শুভেচ্ছা , নমস্কার জানানো হয় PTSTEWA এর বারুইপুর পূর্ব ব্লক কমিটির পক্ষ থেকে। মাননীয় বিধায়ক মহাশয় খুবই গুরুত্ব সহকারে পাট টাইম শিক্ষক দের সমস্যার কথা শুনেছেন । তিনি পাট টাইম শিক্ষক দের এই আশ্বাস দিয়েছেন যে বিধান সভাতে শিক্ষামন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয়ের সঙ্গে পাট টাইম শিক্ষক দের দাবি দাওয়া নিয়ে আলোচনা করবেন ।
মাননীয় বিধায়ক মহাশয়ের কাছে পাট টাইম শিক্ষক দের যে দাবি গুলি তুলে ধরা হয় সেগুলি হল- ১. কলেজ পার্টটাইম শিক্ষকদের মতো স্কুল পাট টাইম শিক্ষক দের ৬০ বছর পর্যন্ত কাজের স্বীকৃতি মর্যাদা ও স্থায়ীকরণ ।
২. শিক্ষিকাদের মাতৃত্বকালীন অবকাশযাপনের সুযোগ দিতে হবে।
৩. পাট টাইম শিক্ষক দের শিক্ষা দপ্তরের অন্তর্ভুক্ত করতে হবে।
৪. অমানবিকভাবে বরখাস্ত সকল স্কুল পার্টটাইম শিক্ষক , শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের পুনর্বহাল করতে হবে।

পার্টটাইম শিক্ষক সংগঠন এর তরফ থেকে দঃ চব্বিশ পরগনা জেলার বারুইপুর পূর্ব এর বিধায়ক মাননীয় শ্রী বিভাস সরদার মহাশয় কে দীপাবলীর শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া পাট টাইম শিক্ষক দের আবেদনের ভিত্তিতে বারুইপুর পূর্ব ব্লক এর বরখাস্ত পার্ট টাইম শিক্ষক ,শিক্ষিকাগনের তিনি ফিরিয়ে আনার আশ্বাস দেন । সেই সঙ্গে তৎক্ষণাৎ তিনি ওই বিদ্যালয় গুলোর কর্তৃপক্ষ সহ উপযুক্ত স্থানে ফোন করে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেন।

উপস্থিত পাট টাইম শিক্ষকগণ মাননীয় বিধায়ক শ্রী বিভাস সরদার মহাশয়‌‌‌ কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, তিনি অত্যন্ত সহানুভূতির সঙ্গে সমস্যার দ্রুত সমাধানের জন্য সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। বিধায়ক মহাশয় পাট টাইম শিক্ষক দের পাশে থাকার জন্য পাট টাইম শিক্ষকগণ অত্যন্ত খুশি হয়েছি।
আজ এই কর্ম সূচীতে অংশগ্রহণ করেন সংগঠনের দঃ 24 পরগনা জেলার সভাপতি শ্রী বিজয় কুমার সরদার , সম্পাদক নির্মলেন্দু হালদার , বারুইপুর পূর্ব ব্লক এর সভানেত্রী রেবেকা সুলতানা, অমিত সরদার , ভোলানাথ মুখোপাধ্যায়, পুষ্প মণ্ডল সহ আরোও অনেকে

3 COMMENTS

  1. মাননীয়া মুখ্যমন্ত্রী অনুগ্রহ করে
    সকল বঞ্চিত স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের কলেজ পার্ট টাইম শিক্ষকদের মতো স্থায়ীকরণ করুন।
    60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি দিন । তাদের মর্যাদার সঙ্গে
    বাঁচতে দিন।
    PTSTEWA

  2. বঞ্চিত সকল স্কুল পার্ট টাইম টিচারদের কলেজের পার্ট টাইম টিচারদের মতো অবিলম্বে স্থায়ীকরণ করুন দিদি।

  3. মাননীয়া মুখ্যমন্ত্রী আপনার কাছে করজোড়ে মিনতি করছি আপনি অনুগ্রহ করে কলেজ পার্টটাইম শিক্ষকদের মতো স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের 60 বছর বয়স অবধি কাজের স্বীকৃতি, স্থায়ীকরণ করুন ও মর্যাদার সাথে বাঁচতে দিন দিদি 🙏🙏🙏🙏

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ