Wednesday, June 29, 2022

মাননীয় মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র মহাশয় এর নিকট পার্টটাইম শিক্ষক সংগঠন এর তরফ থেকে স্মারকলিপি প্রদান।

সমীর মন্ডল :  আজ 28/11/2021 তারিখ “পার্টটাইম স্কুল টিচার্স এন্ড এমপ্লয়িজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, পশ্চিমবঙ্গ “এর পক্ষ থেকে তমলুক বিধানসভা কেন্দ্রের বিধায়ক ও পশ্চিমবঙ্গ সরকারের সেচমন্ত্রী মাননীয় অধ্যাপক ডক্টর সৌমেন কুমার মহাপাত্র মহাশয় কে শুভেচ্ছা, অভিনন্দন ও নমস্কার জানানো হয়। মাননীয় মন্ত্রী মহাশয় কে সংগঠনের পক্ষ থেকে স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের দীর্ঘ বঞ্চনা এবং 60 বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি, মর্যাদা ও স্থায়ীকরণের দাবিতে লিখিত চিঠিসহ স্মারকলিপি প্রদান করা হয়।

আরো পড়ুন : আজকে জঙ্গলমহলের জেলাগুলিতে করোনা আপডেট

মাননীয় মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র মহাশয় এর নিকট পার্টটাইম শিক্ষক সংগঠন এর তরফ থেকে স্মারকলিপি প্রদান।

মাননীয় মন্ত্রী মহাশয় সাগ্রহে দাবি পত্র গ্রহণ করেছেন এবং তিনি বলেছেন, পার্টটাইম শিক্ষকদের বিষয়টি নিয়ে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মাননীয় শিক্ষা মন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় কে বলবেন এবং চিঠি রেকমেন্ড ও ফরওয়ার্ড করেছেন। পার্টটাইম শিক্ষক দের দীর্ঘ বঞ্চনার বিষয়ে যাতে খুব শীঘ্রই স্থায়ী সমাধান হয় তার ব্যবস্থা করবেন, এই আশ্বাস দিয়েছেন। ইনাদের প্রধান দাবি গুলি সম্পর্কে মাননীয় মন্ত্রীকে পূর্বেও অবগত করাহয়েছিল আজও জানানো হল।

সংগঠন এর প্রধান দাবি কলেজ পার্ট টাইম শিক্ষক-শিক্ষিকাদের মত, 60 বছর বয়স পর্যন্ত বিদ্যালয়ে কর্মরত পার্টটাইম শিক্ষক , শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্বীকৃতি, মর্যাদা ও বিদ্যালয় শিক্ষা দপ্তর এর অন্তর্ভুক্তি করনের মাধ্যমে স্থায়ীকরণ ও নিয়োগ করতে হবে।
আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি, পাঁশকুড়া ব্লক সভাপতি অতনু সামন্ত, পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি শ্যামল মন্ডল, গৌতম আচার্য, কৃষ্ণেন্দু গোলে, জেলা সভানেত্রী স্মৃতিকণা গুচ্ছাইত , রাজ্য সহসম্পাদক প্রলয় কুমার গুড়িয়া সহ অন্যান্য নেতৃত্ব বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ