Wednesday, June 29, 2022

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল আজ, অধিনায়ক রোহিত শর্মা

ক্রিকেট :   নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল আজ। প্রত্যাশামতোই নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। সহ অধিনায়ক করা হয়েছে লোকেশ রাহুলকে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহদের। দলে নেই হার্দিক পাণ্ডিয়া, বরুণ চক্রবর্তী, শার্দুল ঠাকুর।

কামব্যাক করেছেন ঋতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, যুজবেন্দ্র চাহাল। প্রথম ভারতীয় টি ২০ দলে ডাক পেলেন ভেঙ্কটেশ আইয়ার, হর্ষল প্যাটেল, আবেশ খান।

আরো পড়ুন : জয়পুর বিধানসভার রোপো গ্রাম পঞ্চায়েতের চৌকিবেড়া বুথের বিজেপির নির্বাচিত সদস্য শ্রী ত্রিলোচন মাহাতো যোগদান করলে

আইপিএল ও সৈয়দ মুস্তাক আলি টি ২০-র পারফরম্যান্সের সুবাদে দলে জায়গা করে নিয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়, ভেঙ্কটেশ আইয়ার, আইপিএলে সর্বাধিক উইকেটশিকারী হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ। টি ২০ দলে কামব্যাক করেছেন শ্রেয়স আইয়ার। ভুবনেশ্বর কুমারকেও কিউয়িদের বিরুদ্ধে সিরিজের দলে রাখা হয়েছে। টি ২০ বিশ্বকাপে ব্যর্থতার পর মনে করা হচ্ছিল নতুন কোচ ও অধিনায়ক যখন দলকে নিয়ে নতুনভাবে চলা শুরু করবেন তাতে বেশ কিছু রদবদল আসবে। হার্দিক পাণ্ডিয়া ও বরুণ চক্রবর্তীর ফিটনেস নিয়ে সংশয় থাকা সত্ত্বেও যে ঝুঁকি নির্বাচকরা নিয়েছিলেন তার ফল ভুগতে হয়েছে টি ২০ বিশ্বকাপে। দলের ভারসাম্য নষ্ট হয়ে গিয়েছিল।

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে ভারতীয় স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়েড়, শ্রেয়স আইয়ার, সূর্যকুার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষাণ, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, আর অশ্বিন, অক্ষর প্যাটেল, আবেশ খান, ভূবনেশ্বর কুমার, দীপক চাহার, হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ