Sunday, July 3, 2022

আজকের রাশিফল ১৬ নভেম্বর কেমন কাটবে 

 আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ: নিজের ভালো লাগে এমন কিছু করুন আজ। জিনিস গুছিয়ে না রাখলে, চুরি যেতে পারে। যে আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দেয়নি, তাঁদের থেকে দূরে থাকুন

বৃষ:  নিজের রাগকে বড় করে দেখাবেন না। পিতা মাতার শারীরিক সমস্যার জন্য কিছু অসুবিধা হতে পারে। ব্যাঙ্কের কাজ করার সময় সাবধানে করতে হবে।

আরো পড়ুন : আজকের রাশিফল ০৯ নভেম্বর কেমন কাটবে

মিথুন:  মন খারাপ থাকলে, কাজে উন্নতি হবে না। বেশি দুশ্চিন্তা করা বন্ধ করুন। কাছের বন্ধুর মাধ্যমে আর্থিক উন্নতি হবে।

কর্কট:  নতুন ধারণা বাস্তবায়িত করায়, লাভবান হবেন। রাতে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। অন্যের কথা শুনে বিনিয়গে, আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

সিংহ:  পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য অন্য পথ দেখুন।

কন্যা:কাজের ফাঁকে একদিনের ছুটিতে অবশ্যই যেতে পারেন, তাতে কোন সমস্যা হবে না। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার পূর্বে, ভাষা সংযত করুন। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভেবে চিন্তে নেবেন।

ধনুঃ  পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। নিজের পরিকল্পনা অন্যদের সঙ্গে ভাগ না করাই মঙ্গলের। আজকের দিনে গর্ভবতী মায়েরা সাবধানে চলাফেরা করুন।

তুলা:  ঘরের কাজের চাপ, আপনাকে খিটখিটে করে তুলবে। অবসর সময়ে ভালো কিছু করুন। ব্যবসার প্রয়োজনে কারো থেকে পরামর্শ নিতে পারেন।

বৃশ্চিক:  আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। শ্বশুরবাড়ির দিক থেকে কিছু খারাপ খবর পাবেন। ওজন ঠিক রাখতে, ব্যায়াম করুন।

আরো পড়ুন : নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হল আজ, অধিনায়ক রোহিত শর্মা

মকর:  শারীরিক কিছু সমস্যা হতে পারে আজ। ভাগ্যের উপর নির্ভর করে, সবকিছু ভাগ্যের হাতে ছেড়ে দেবেন না। অর্থের গুরুত্ব এবং এটি সঞ্চয়ের পথ পাবেন।

কুম্ভ:  ব্যক্তিগত সমস্যা মানসিক অশান্তি কারণ হতে পারে। অতিরিক্ত কাজের মাঝেও, মেজাজ ফুরফুরে থাকবে আজ। ব্যবসায় লাভ হওয়ায়, ব্যবসায়ীরা আজকের দিনে খুশিতে থাকবেন।

মীন:  আপনার মিষ্টি স্বভাব খুশির মুহূর্ত তৈরি করবে। আজকে কিছুটা আরাম করতে পারবেন। তাড়াহুড়ো করে বেশি জিনিস না কেনাই ভালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ