Tuesday, June 28, 2022

আজকের রাশিফল ২৯ নভেম্বর কেমন কাটবে 

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ: আজ আপনার পক্ষে দুপুরের আগের সময়টি শুভ ও উদ্দীপনাময়। যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে ব্যবসা সংক্রান্ত যেকোনো ক্রয়ই আপনার পক্ষে লাভজনক হয়। অন্যান্য দিনের তুলনায় আপনার ক্রেতা সংখ্যা কম হতে পারে কিন্তু তাও আপনি বেশি লাভ করবেন।

বৃষ: আজ আপনি অনেক সুসংবাদ পেতে পারেন। আপনি কোনো আত্মীয়ের সাফল্য বা বিবাহের সংবাদ পেতে পারেন। আপনি বন্ধু বা আত্মীয়দের কোনো খবর পেতে পারেন। আপনি বিদেশী রাষ্ট্র থেকেও যেকোনো ভালো সংবাদ পেতে পারেন।

আরো পড়ুন : আজকের রাশিফল ০৯ নভেম্বর কেমন কাটবে

মিথুন:আজ আপনি উৎসাহ ও উদ্দীপনায় পরিপূর্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি আনন্দে সময় কাটাবেন। সামাজিক ও আর্থিক ক্ষেত্রে আপনি বন্ধু ও পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

কর্কট: আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। 

সিংহ: যদি আপনি চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ হতে পারে।

কন্যা: আপনার নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্য অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। কোন দূর্ঘটনায় আপনি আপনার গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন। 

ধনুঃ আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতা মূলক। প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক ও আন্তরিক হবে। কোন পুরানো বন্ধু ও অতিথি আপনার সাথে দেখা করতে আসবেন এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন।

তুলা: আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

বৃশ্চিক: সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

মকর: আপনি আপনার ধারে দেওয়া অর্থ ফেরৎ পাবার চেষ্টা করবেন কিন্তু সেগুলি ফেরৎ পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক।

কুম্ভ: আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

মীন: মানসিক ও শারীরিকভাবে আজকের দিনটি আপনার পক্ষে অত্যন্ত অনুকূল। আপনার পরিবার আজ আনন্দময় পরিবেশে থাকবে।আপনার পরিবারের সদস্য ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আন্তরিক হবে এবং যদি কোনো উদ্বেগ থাকেও তা মিটে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ