Tuesday, June 28, 2022

ফের হাতির মৃত্যু ,পাত্রসায়রের ময়রাপুকুরে হাতির মৃতদেহ উদ্ধার,এলাকায় চাঞ্চল্য!

জোহার জঙ্গলমহল ডেস্ক :    সাত সকালেই একটি হাতির মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়াল  ।  ফের হাতির মৃত্যু। শুক্রবার সকালে এক পূর্ণবয়স্ক দাঁতালের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে পাত্রসায়রের ময়রাপুকুর এলাকায় । এদিন হাতিটিকে পুজো দিয়ে শেষ শ্রদ্ধা জানালেন গ্রামবাসীরা। তবে, বিদ্যুৎপৃষ্ট না হৃদরোগে আক্রান্ত হয়ে হাতিটির মৃত্যু ঘটেছে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বন দপ্তরের আধিকারিকরা। হাতির মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে প্রচুর উৎসাহী মানুষ ভীড় জমান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে হাতিটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে বনদপ্তরে খবর দেয় এলাকাবাসীরা। বনদপ্তরের কর্মীরা ঘটনাস্থলে এসে হাতিটিকে উদ্ধার করে ময়নাতদন্তের পাঠায়। এলাকাবাসীর অনুমান, হাতিটি বিদ্যুৎপৃষ্ট  মৃত্যু হয়েছে।
ফের হাতির মৃত্যু ,পাত্রসায়রের ময়রাপুকুরে হাতির মৃতদেহ উদ্ধার,এলাকায় চাঞ্চল্য!

গতকাল ঝাড়গ্রামে হাতির হানায় মৃত্যুর হয়েছে এক প্রৌঢ়ের   ঘটনা প্রতিদিনের সমস্যা হয়ে দাঁড়িয়েছে ঝাড়গ্রামে।  ফের হাতির হানায় মৃত্যু ঝাড়গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে যায়, হাতির হানায় মৃত ব্যক্তির নাম তপন কোঙার ( ৫১ )। বৃহস্পতিবার  ভোরে সাইকেল করে গিধনী যাচ্ছিল ওই ব্যক্তি। সেই সময়ই হটাৎ হাতির একটি দলের সামনে পড়ে যায়।

সাইকেল নিয়ে কোনক্রমে পালানোর চেষ্টা করলে একটি হাতি তাঁকে তাড়া করে ধরে ফেলে। শুঁড়ে তুলে আছাড় মারাই ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মুড়াকাটি এলাকাবাসী বলে সূত্রে খবর । খবরপেয়ে তৎক্ষনাত ঘটনার স্থলে আসে জামবনী থানার পুলিশ ও বনদপ্তর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ