Saturday, August 20, 2022

Horoscope:জানুন আজকের রাশিফল ০৯.১০.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

 মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ: আপনার যা প্রাপ্য তা জানার একমাত্র উপায় হলে একা দাঁড়ানোর জন্য প্রস্তুত থাকুন। মঙ্গল, আপনার সাহসী গ্রহ শাসক, আপনার প্রাপ্যতা অর্জনের জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত শক্তি সরবরাহ করবে। এটি কর্মক্ষেত্রে সৌভাগ্যের একটি স্ট্রোকের ক্ষেত্রেও অবদান রাখবে।

বৃষ: এখন যা ঘটছে তা অবশ্যই আপনার কর্মজীবনের অবস্থার উন্নতি ঘটাবে। এমনকি আপনি যে সামাজিক যোগাযোগগুলি করেন তা উল্লেখযোগ্য পেশাদার প্রতিক্রিয়া হতে পারে। বন্ধুদের হৃদয়ে আপনি স্বার্থপর। সম্প্রতি তারা আপনার অনুভূতি উপেক্ষা করছে বলে মনে হয়।

মিথুন:আপনি আপোষ করার ধরন নন। তবে বেশ কিছু সহায়ক সম্পর্ক চির তৈরি করে। তখন আপনাকেই পিছিয়ে আসতে হবে। পরবর্তীতে আপনার কথা খাওয়ার চেয়ে বেঁচে থাকার চেয়ে এখন কৌশলী হওয়া অনেক ভাল। আপনি যদি অংশীদারদের মধ্যে বিবাদ থেকে দূরে থাকেন তবে আপনি নিজের পক্ষে একটি উপকার করবেন।

কর্কট:যে কেউ এত সংবেদনশীল তার জন্য আপনি অসাধারণ কঠিনও হতে পারেন। এমন একটি দ্বন্দ্ব যা প্রায়ই আপনার প্রিয়জনকে বিভ্রান্ত করে এবং আপনার বন্ধুদের বিভ্রান্ত করে সেটি বোঝাপড়ার চেষ্টা করুন। বর্তমান সময়ে এই দুটি গুণই অপরিহার্য যদি আপনি সফল হতে চান। পরিবর্তনের জন্য সত্যের সঙ্গে লেগে থাকুন!

সিংহ:কয়েক সপ্তাহ ধরে আপনি একটি চূড়ান্ত সংগ্রাম করছেন। আপনার অভিযোগগুলির মধ্যে একটি হল যে একটি নির্দিষ্ট ব্যক্তি, বা মানুষ আপনার কাছ থেকে তথ্য গোপন করছে। এটি ইচ্ছাকৃতভাবে করা হয়েছে কিনা তা অন্য বিষয়। এবং অন্য পদক্ষেপ নেওয়ার আগে আপনাকে যাচাই করতে হবে।

কন্যা:  আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে।

তুলা:  আপনার পারফরম্যান্সটি দেখে আপনি সম্ভবত পদোন্নতি পাবেন। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন।

বৃশ্চিক:   আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন- অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে।

ধনু: বাড়ির কাজ আপনাকে প্রায়সময়েই ব্যস্ত রাখবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা। আপনার নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না।

মকর: আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে।

কুম্ভ:  আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি।

মীন:  আপনি প্রেমময় মেজাজের মধ্যে আছেন- তাই আপনি এবং আপনার প্রি়য়জনের জন্য বিশেষ পরিকল্পনা নিশ্চিতভাবে করুন। নতুন প্রস্তাবনা লোভনীয় হবে কিন্তু কোন হঠকারী সিদ্ধান্ত নেওয়া বিবেচকের কাজ হবে না। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সাথে সময় কাটানো শেখা দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ