Saturday, August 20, 2022

Elephants:আজ ০১.১০.২০২১ শুক্রবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান

  জোহার জঙ্গলমহল ডেস্ক, হাতির খবর: আজ ০১.১০.২০২১ শুক্রবার। দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির অবস্থান: হাতির অবস্থান তাং-০১.১০.২০২১
সোনামুখী রেঞ্জে করঞ্জমনিমৌজায়-৮টি,মানিকবাজার-৬টি,বড়জোড়া রেঞ্জে পাবয়া-২টি।
এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।
বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির অবস্থান: ০১.১০.২০২১, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: -২৯-৩১ টি।
নয়াবসত রেঞ্জ, উখলা- ১টা,লালগড় রেঞ্জ, কামরাঙ্গি -২ টা,মহিষডোবা-৭-৮ টা,চাঁদড়া রেঞ্জ, আমাঝর্ণা-২টা,মেটাল-১০-১২ টা,পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-৫-৬ টা,। জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির অবস্থান: ০১.১০.২০২১ হাতির অবস্থান মোট হাতি:২৯ টি, রেঞ্জ:মানিকপাড়া,বীট:কুসুমঘাটি,মৌজা:ঠাকুরথান,হাতি:০১টি, বীট: ও মৌজা:রমরমা,হাতি:০১টি,রেঞ্জ:ঝাড়গ্রাম,মৌজা:খাসজঙ্গল/৭৩১, হাতি:০১টি,রেঞ্জ:লোধাশুলি,মৌজা:জারুলিয়া,হাতি:০১টি, রেঞ্জ:গিধনী,বীট:আমতলিয়া,মৌজা:বাঘখান্দার,দল হাতি:২৪ টি, বীট:গোদরাশোল,মৌজা:লালবাঁধ,হাতি:০১টি । হাতির গতিপথে বাধা দিবেন না।সন্ধ্যা০৬টা থেকে সকাল ০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

বিষ্ণুপু্র বনবিভাগে হাতির অবস্থান  : হাতির অবস্থান – তাং ০১.১০.২০২১। গুড়ুর বাসা জঙ্গল, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ -২৫ টি। এই এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। বন্যপ্রাণী শিকার দন্ডনীয় অপরাধ। এই শিকার কাজে যুক্ত গাড়ী বন আইন অনুসারে বাজেয়াপ্ত বা জব্দ হতে পারে।দেশের সু-নাগরিক হিসাবে আপনার সহযোগিতা আমাদের একান্ত কাম্য, জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ