Sunday, August 14, 2022

বড় বোন’ ভবানীপুর ফেরাল বিধানসভায়, প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ৫৮, ৮৩২ ভোটে হারিয়ে

 জোহার জঙ্গলমহল ডেস্ক :  ২০১১ সালের বিধানসভা নির্বাচনের রেকর্ড ভেঙে বিপুল ভোটে জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুরের উপনির্বাচবে নিকটতম বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে গো হারার হারিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৫৮, ৮৩২ ভোটে নিকটতম বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে হারিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই বিষয়ে সকাল থেকেই খুশির মেজাজে রয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

ভবানীপুরে মশাল জ্বালিয়ে বিজয় মিছিল করেছেন মদন মিত্র। তিনি আরও জানিয়েছেন, ‘দিল্লি গিয়ে মোদির নাক কাটবেন মমতা। এটা তো ট্রেলার, ইন্ডিয়া ওয়ানা হার বিটিয়া, ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি। মমতার হাত ধরে সামনে হাটি। ওহ লাভলি। ট্রেলার চলছে, পিকচার আভি বাকি হ্যায়। দিল্লি থেকে একটা করোনা শাহ আর একটা দাঁড়ি বালা কোথায়?’

ভবানীপুর ছাড়াও বাকি দুই আসনের নির্বাচনে এগিয়ে তৃণমূল। যে কোনও মুহূর্তে জয়ের ঘোষণা হবে। কিন্তু রাজ্যের তথা দেশের ভরকেন্দ্র ছিল ভবানীপুর। বাংলার ‘মিনি ভারতবর্ষের’ প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই আসনেই নিজের এলাকায় জিতে মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের বিতর্কিত রায়ের জবাব দিলেন তৃণমূল সুপ্রিমো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ