Thursday, August 11, 2022

Horoscope:জানুন আজকের রাশিফল ২১.০৯.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ: আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। প্রেম হল অনুভব করার এবং আপনার ভালোবাসার মানুষটির সাথে ভাগ করে নেওয়ার অনুভূতি।

বৃষ: অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন।

মিথুন: আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। ঘরের তরফে ঝামেলা পাকিয়ে উঠবে বলে মনে হচ্ছে কাজেই আপনি কি বলছেন সে ব্যাপারে যত্নশীল হন। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে।

কর্কট: আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। আজ আপনার দ্বারা খালি সময়ে এমন কাজ করানো হবে যার ব্যাপারে আপনি অনেকবার ভেবেছেন করার জন্য কিন্তু করতে সক্ষম হন নি।

সিংহ: আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন- এবং সাফল্য ভালোভাবে আপনার নাগালের মধ্যে আসবে। আজকে আপনাকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে।

কন্যা: বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

তুলা: আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। আপনার বেশি শক্তি ক্ষমতা আছে যা আপনার পেশাদারী প্রচেষ্টায় কাজে লাগানো উচিত। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে।

বৃশ্চিক: সাম্প্রতিককালে আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্র হয়ে দাঁড়িয়েছে- কিন্তু আজ আপনি সমাজসেবায় নজর দেবেন-দান এবং যারা আপনার কাছে সাহায্যের জন্য আসে তাদেরকে সাহায্য করে। অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে।

ধনু: সবুজ ডাল বা কলাই দিয়ে তৈরি মিষ্টি ও নোনতা খাবার বাচ্চাদের মধ্যে মূলতঃ বাচ্চা মেয়েদের মধ্যে বিতরণ করুন। এর ফলে কর্ম জীবনে সাফল্য অব্যাহত থাকবে। যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন।

মকর: বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। আপনি যদি চান যে আপনার প্রেমের জীবনটি দৃঢ় এবং সমৃদ্ধ থাকে, তবে কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিক সম্পর্কে অভিনয় বা মতামত তৈরি করবেন না।

কুম্ভ: আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার ঘরের কোনো বিশেষে ব্যাক্তি আজকে আপনার সাথে সময় কাটানোর কথা বলবে কিন্তু আপনার কাছে সময় না থাকায় তার খারাপ লাগবে আর আপনার ও খারাপ লাগবে।

মীন: আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ