Saturday, May 21, 2022

মাত্র 999 টাকায় পাওয়া যাচ্ছে OnePlus Band, সঙ্গে রয়েছে দুর্দান্ত অফার

JJM TECH DESK:  OnePlus স্মার্টফোন কেনার চিন্তভাবনা থাকলে আপনার জন্য অপেক্ষা করছে ওয়ানপ্লাসের তরফে দেওয়া একটি দুদফান্ত অফার। OnePlus Nord2 স্মার্টফোন ক্রয় করলে আপনি তার সঙ্গে  OnePlus Band এবং OnePlus Power Bank অনেক সস্তায় পেয়ে যাবেন।

ভারতের বাজারে OnePlus Band এর দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। OnePlus Nord2 স্মার্টফোন ক্রয় করলে আপনি ২,৪৯৯ টাকার ওয়ানপ্লাস ব্যান্ডটি ফোনের সাথে মাত্র ৯৯৯ টাকায় কিনতে পারবেন। অর্থাৎ OnePlus Band আপনি ১,৫০০ টাকা ছাড় পাবেন। অপরদিকে ভারতের বাজারে OnePlus Power Bank 10,000mAh এর দাম ১,০৯৯ টাকা। OnePlus Nord 2 ফোনের সাথে এটি কিনলে, এটি আপনি মাত্র ৫৯৯ টাকায় পেয়ে যাবেন। গ্রাহকরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে OnePlus Nord 2 তে ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

OnePlus Band এর ফিচার
ওয়ানপ্লাস স্মার্ট ব্যান্ডের 1.1 ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 126 x 294 পিক্সেল। এই ফিটনেস ব্যান্ডে 13 এক্সরসাইজ মোড পাওয়া যায় এবং এটি জল প্রতিরোধের জন্য 5 ATM রেটিং পাওয়া। এই ব্যান্ডটিতে 24/7 হার্ট-রেট সেন্সর এবং SpO2 ব্লাড অক্সিজেন সেন্সর রয়েছে। ফিটনেস ব্যান্ড স্লিপ ট্র্যাকিং ফিচার নিয়ে আসে। এই ব্যান্ড 14 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ