Sunday, August 14, 2022

নিম্নচাপের জেরে ঝাড়গ্রাম থেকে বাঁকুড়া যাওয়ার ৫ নং রাজ্য সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন

সুদীপ পাল,ঝাড়গ্রাম :  হাওয়া অফিস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, শনিবার থেকে আরও একটি নিম্নচাপ (Depression) ঘনীভূত হতে চলেছে বঙ্গোপসাগরে। যে কারণে ফের দক্ষিণ বাংলার বিস্তীর্ণ এলাকায় টানা ভারী বৃষ্টিপাতের (Rain) সম্ভাবনা রয়েছে ।  দুদিন আগে সৃষ্টি হওয়া নিম্নচাপের জেরে ঝাড়গ্রাম জেলায় একাধিক এলাকা জলমগ্ন হয়েছিল, সেই জল নামতে না নামতে আবার নিম্ন চাপের জেরে ভোর থেকেই বৃষ্টির শুরু হয়েছে ঝাড়গ্রাম জেলা জুড়ে, এর ফলে আতঙ্কের সৃষ্টি হয়ে মানুষজনদেড় মধ্যে।
কারণ পুরোনো জমা জল এখনো নামেনি তারউপর ভোর থেকে বৃষ্টির শুরু হওয়ায়ায় আবার এলাকা গুলি গুলিতে জল জমতে শুরু করেছে।  টানা দুদিনের প্রবল বর্ষণে ঝাড়গ্রাম জেলার একাধিক নদীতে জল বেড়ে চলেছে ।সেই সঙ্গে তারা ফিনি নদীর জল বেড়ে ব্রিজের উপর দিয়ে বইছে এর ফলে ঝাড়গ্রাম থেকে বাঁকুড়া যাওয়ার ৫ নং রাজ্য সড়কের উপর উঠে গেছে জল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে বাঁকুড়া জেলার সঙ্গে ঝাড়গ্রাম জেলার ।সাধারণ মানুষ সমস্যার মুখে পড়ছে ।
পুলিশ প্রশাসন রাস্তা তার নিরাপত্তাটে রয়েছে । কাছে যেতে দেওয়া হচ্ছে না সাধারণ মানুষ জনকে । এই নিয়ে এই বছর বেশ কয়েক বার এই রকম প্রবল বর্ষণে তারা ফিনী নদীর জল বেড়ে গিয়ে ঝাড়গ্রাম থেকে বাঁকুড়া যাওয়ার ৫ নং রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে । বন্ধ রয়েছে সমস্ত রকম যান চলাচল । পরিস্তিতি পর্যবেক্ষণে রেখেছে পুলিশ প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ