Monday, May 23, 2022

SmartPhone এ সময় নষ্ট না করে কিছু শিখে নিতে পারেন এই পাঁচ Website থেকে

JJM TECH DESK: তথ্যপ্রযুক্তির যুগে SmartPhone এর মাধ্যমে অনেক কঠিন-জঠিল ও দুর্বোধ্য বিষয় সহজ থেকে সহজতর হয়ে গেছে। তাই সময় নষ্ট না করে এই SmartPhone থেকেই শিখে নিতে কিছু শিক্ষণীয় বিষয়, যা কজে লাগতে পারে।

এই পাঁচটি ওয়েবসাইট থেকে কিছু শিক্ষণীয় বিষয় যা আপনার কাজে লাগতে পারে।
Yummly: হাতে কলমে রান্নাবান্না শেখার জন্য এটি একটি চমৎকার ওয়েবসাইট। বিভিন্ন ক্যাটেগরির রেসিপি ধরে ধরে শেখার ব্যাবস্থা রয়েছে এই ওয়েবসাইটে। তাই এই ওয়েবসাইটে ভিজিট করে সহজেই শিখে নিতে পারেন রান্নাবান্না।

Memrise: একাধিক ভাষা শেখার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটের মাধ্যমে। বিশ্বের ১৫০টিরও বেশি ভাষা শেখার সুযোগ রয়েছে। নতুন শব্দ এবং বাক্যাংশ শেখার মধ্য দিয়ে  নতুন ভাষা শেখায় এই ওয়েবসাইট।

Calm: উদ্বেগ কমিয়ে স্বাস্থ্যকর ঘুমের পাশাপাশি সুখানুভূতি তৈরি করতে কাজ করে Calm ওয়েবসাইটটি। এছাড়া শরীর মন চাঙ্গা রাখতে একটি ভালো অভ্যাস ও মেডিটেশন শেখা যেতে পারে এই ওয়েবসাইটের মাধ্যমে।

HowStuffWorks: দৈনন্দিন জীবনে অনেক কিছু সমস্যার সমাধান করতে শেখা যায় এই ওয়েবসাইটের মাধ্যমে। যেমন- কিভাবে একটি ফিউজ বদলানো যায়, গাড়ির পাংচার হওয়া চাকা কিভাবে সারানো যাবে ইত্যাদি বিষয় শিখে নেওয়া যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ