Saturday, August 20, 2022

পাঁশকুড়ার বন্যাপ্লাবিত এলাকায় কুইজ কেন্দ্রের ত্রাণ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়া : সাম্প্রতিক বন্যায় পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া ব্লকের একদম দক্ষিণের দুটি গ্রাম পঞ্চায়েত চৈতন্যপুর-১ ও ২ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত। এলাকাগুলি নিচু হওয়ায় জল জমে থেকে ইতিমধ্যে নষ্ট হয়ে গেছে ধান-সব্জি।

বহু বাড়িতে জল ঢুকে রয়েছে এখনও। মঙ্গলবার এই এলাকার কিছু মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলো স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি। এই এলাকার নরভেদিচক ও উদয়পুর গ্রামের ষাটটি পরিবারের হাতে আলু, পেঁয়াজ,সরিষা তেল, সয়াবিন,সবান,বিষ্কুট, চানাচুর,মুড়ি ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্য ত্রাণ সামগ্রী হিসেবে তুলে দেওয়া হয়।

এদিনের কর্মসূচিতে কুইজ কেন্দ্রের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক ড.মৌসম মজুমদার,কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি স্নেহাশিস চৌধুরী, সদস্য আলোক মাইতি,দুর্গাপদ মাসান্ত, নরসিংহ দাস. গৌতম নন্দ সৌমেন গায়েন প্রমুখ‌ ।

এছাড়াও উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্রের শুভানুধ্যায়ী বিশিষ্ট শিক্ষক মনোরঞ্জন মান্না, রুপেশ সামন্ত,বিশিষ্ট ব্যবসায়ী মুকুল প্রসাদ পাল, শোভন সিংহ রায় প্রমুখ।এই কাজে সহযোগিতা জন্য সদস্য-সদস্যা ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন কুইজ কেন্দ্রের সম্পাদক সুজন বেরা ও সভাপতি রিংকু চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ