Sunday, May 15, 2022

Relationship Tips: সঙ্গমের সময় প্রাক্তনকে মনে পড়ছে? বিপাকে পড়ার আগে মেনে চলুন এগুলি

প্রেমের ব্যাপারে শোনা যায়, প্রথম প্রেম নাকি সারাজীবনেও ভোলা যায় না। আবার অনেকে মনে করেন, প্রেমে যদি জোর থাকে, তাহলে দ্বিতীয়, তৃতীয় প্রেমও ভোলা খুব কষ্ট। তবে এই পুরনো প্রেমের সঙ্গে যদি বর্তমান প্রেমে আঘাত হানে, তাহলেই মুশকিল। আর সেই আঘাত যদি আসে আদরের সময়! তাহলে তো মহাবিপদ। বর্তমান প্রেম তো হাত ফসকে অতীত হয়ে যাবে।

হ্যাঁ, এ ঘটনা অনেকের সঙ্গেই ঘটে থাকে। অনেকেই বিশেষজ্ঞদের কাছে এসে জানান, স্ত্রী বা বর্তমান প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার সময় বার বার চোখের সামনে ভেসে ওঠে প্রাক্তন। এমনকী, এর ফলে অনেক সময়ই সঙ্গমে পার্টনারকে আনন্দ দেওয়ায় বিরতি ঘটে। আর এই কারণেই ধীরে ধীরে সম্পর্কে আসে শিথিলতা। যা পরে মানসিক অবসাদের জন্ম দেয়।

কীভাবে জেতা যাবে মেয়েদের মন? ট্রাই করুন এই ৫ উপায়

বিশেষজ্ঞরা বলছেন, এই সমস্যাকে যত অবহেলা করা হয়, ততই এটি বেড়ে যায়। তাই প্রথম পযার্য়েই এর সমাধান করা উচিত। কীভাবে? (Lifestyle Tips)

১) প্রাক্তনের সমস্ত স্মৃতি মুছে ফেলার চেষ্টা করুন। প্রাক্তনের থেকে পাওয়া সব উপহার, চিঠিপত্র সব নষ্ট করে দিন বা ফেলে দিন নিষ্ঠুর হয়ে।বর্তমান প্রেমকে বাঁচাতে এটা আপনাকে করতেই হবে।
২) প্রাক্তনদের সঙ্গে বন্ধুত্ব রাখবেন না। বরং এড়িয়ে চলার চেষ্টা করুন।
৩) বর্তমান প্রেমিক বা প্রেমিকার সঙ্গে প্রাক্তনের তুলনা করবেন না। বরং নতুন করে সব কিছু শুরু করার কথা ভাবুন।

৪) সঙ্গমের সময় চেষ্টা করুন আপনার সঙ্গীর চোখে চোখ রেখে আদরে মত্ত হতে।
৫) সঙ্গমের শুরুতেই বিছানায় ঝাঁপিয়ে পড়বেন না। বরং ঘনিষ্ঠ হয়ে অল্প আড্ডা মারুন। দেখবেন ধীরে ধীরে এই সমস্যা দূরে হয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ