Saturday, May 14, 2022

PTSTEWA:পার্ট টাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণের বিষয়টি সরকারের কাছে সরাসরি তুলে ধরার জন্য দক্ষিণ ২৪ পরগনা জেলায় গুরুত্বপূর্ণ সভা

সমীর মন্ডল: পশ্চিমবঙ্গ রাজ্যে সর্ববৃহৎ পার্টটাইম শিক্ষক সংগঠন PTSTEWA এর দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির পক্ষ থেকে ভাঙ্গড় ১ নম্বর ব্লক কমিটির উদ্যোগে ব্লক সভাপতি মহিউদ্দিন ঢালী এবং সম্পাদক রাকিবুল গাজী এর উদ্যোগে যুগ্ম জেলা সভাপতি বিজয় কুমার সরদার এবং যুগ্ম সম্পাদক নির্মলেন্দু হালদার মহাশয় এর নেতৃত্বে স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণের দাবিতে গুরুত্বপূর্ণ একটি সভা অনুষ্ঠিত হয়।

জেলা সম্পাদক নির্মলেন্দু হালদার মহাশয় বলেন, রাজ্য সরকার যেখানে দুয়ারে সরকার ও লক্ষীর ভান্ডার সহ বহু সামাজিক প্রকল্প চালু করেছেন আমাদেরই ট্যাক্সের টাকায় কয়েক হাজার কোটি টাকা খরচ করেছেন অথচ সরকারের সদিচ্ছার অভাবে দীর্ঘ ১০ বছর ধরে বারবার মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে দাবি জানানো সত্ত্বেও দিনদিন রাজ্যের কয়েক হাজার স্কুল পার্টটাইম শিক্ষকদের জীবনে নেমে এসেছে ঘন অন্ধকার। আজকের দিনে আমরা মাসে দুই থেকে তিন হাজার টাকা ভাতা পায়। পৃথিবীর কোন দেশে এরকম নজির নেই। এত দিন পার হবার পরও আমাদের বিশ্বাস যে নির্বাচনের পর মাননীযা় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের বিষয়টি যত্ন সহকারে দেখবেন ও আমাদের আশা পূরণ করবেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ