Thursday, May 26, 2022

PTSTEWA:হাওড়া জেলার ডোমজুড়ের বিধায়ক মাননীয় কল্যাণ ঘোষ মহাশয়ের নিকট পার্টটাইম শিক্ষক সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান

সমীর মন্ডল: পার্টটাইম শিক্ষকদের একমাত্র ভরসা প্রাপ্ত সংগঠন ও শিক্ষকদের দিশা দেখানো ও সঠিক লক্ষ্যে পৌঁছানোর জন্য বিরামহীন আন্দোলনকারী সংগঠন PTSTEWA এর হাওড়া জেলার পক্ষ থেকে গতকাল ০.০৯.২০২১ শুক্রবার ডোমজুড় এর বিধায়ক ও হাওড়া জেলা সভাপতি মাননীয় কল্যাণ ঘোষ মহাশয়কে সংবর্ধনা ও দাবিপত্র সহ একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মাননীয় বিধায়ক মহাশয় বলেন যে এত অল্প বেতনে এই পার্ট টাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা দিনের পর দিন পরিশ্রম করেছেন এর একটা বিহিত হওয়া দরকার। সেজন্য দ্রুত শিক্ষা মন্ত্রী ও মুখ্যমন্ত্রীর নজরে এনে তিনি উপযুক্ত পদক্ষেপ নেবেন এবং শিক্ষকদের কোন অসুবিধা হলে পাশে থেকে সকল রকম সহায়তা করার আশ্বাস দিয়েছেন হাওড়া জেলার পক্ষ থেকে। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সভানেত্রী চুমকি ঘোষ পদ্মার, সহ-সম্পাদক দেবব্রত রুদ্রপাল, প্রভাত সরকার, অপরেশ নন্দন, শিরিস রায় ও অন্যান্য নেতৃত্ববৃন্দ।

এছাড়াও আগামী ১৯শে সেপ্টেম্বর একটি রক্তদান শিবির ও চক্ষু পরীক্ষা শিবির এর কর্মসূচি গ্রহণ করা হয়েছে পার্টটাইম শিক্ষক সংগঠন PTSTEWA এর পক্ষ থেকে দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুরে। এই সভাতে উপস্থিত ছিলেন বারুইপুর পশ্চিমের সভাপতি পার্থপ্রতিম নন্দী, সহ-সভাপতি কৌশিক চক্রবর্তী, সম্পাদক অরুন কুমার মান্না এবং সহ-সম্পাদক সুস্মিতা চ্যাটার্জি সহ রাজ্য যুগ্ম সম্পাদক সৌমেন মন্ডল সহ আরো অনেক শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মী।

এছাড়াও সংগঠনের পক্ষ থেকে আরেকটি কর্মসূচি নেওয়া হয়েছিল তা হলো প্রত্যেক সদস্য নিজেদের সমস্যা সংক্রান্ত একটি তথ্য মেইল করে রাজ্যের মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর নিকট প্রেরণ। যাতে সরকার আগামী ৫ই সেপ্টেম্বর শিক্ষক দিবস উপলক্ষ্যে পাটটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের ৬০ বছর বয়স পর্যন্ত কাজের স্বীকৃতি মর্যাদা ও স্থায়ীকরণ বিষয়টি ঘোষণা করে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ