Thursday, May 26, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠন PTSTEWA এর পক্ষ থেকে শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীবৃন্দ সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে শিক্ষক দিবস পালন

সমীর মন্ডল: গতকাল ৫ই সেপ্টেম্বর পার্ট টাইম শিক্ষক সংগঠন এর PTSTEWA এর পক্ষ থেকে রাজ্যের প্রতিটি জেলাতে সুদূর পাহাড় থেকে সাগর এবং সাগর থেকে জঙ্গলমহল মহান শিক্ষক দিবসে দীর্ঘ বঞ্চনার প্রতিবাদ কলেজ শিক্ষকদের সরকারি স্বীকৃতি প্রদানের দাবীতে মিছিল ও পথসভা ও আলোচনা সভা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।

দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ শহরে রাজ্য সহ-সভাপতি প্রনাবেশ দোলুই রাজ্য সভানেত্রী অনুরুপা মাইতির নেতৃত্বে মহা মিছিল প্রশাসনিক সকল বাধাকে অতিক্রম করে দুর্বার গতিতে সংগঠিত হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয়।

লক্ষীকান্ত মাইতি মহাশয় বলেন এই শিক্ষক দিবসে গোটা ভারতবর্ষে যখন আনন্দ উৎসবের চেহারা, অথচ একদল বঞ্চিত স্কুল শিক্ষক শিক্ষিকা শিক্ষা কর্মীরা দীর্ঘ বছর অবহেলিত, লাঞ্ছিত ও অপমানিত। ক্রমাগত এই করোনা মহামারীতে তাদের অবস্থা আরো শোচনীয় হচ্ছে অথচ মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় ও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু উদাসীন থেকেছেন। আমরা চাই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় পার্ট টাইম শিক্ষকদের বিষয়টি হস্তক্ষেপ করে দ্রুত সমাধান করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ