Saturday, August 20, 2022

ভবানীপুরের উপনির্বাচন জয় নিশ্চিত করতে ঝালদা তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মা মঙ্গল চন্ডী ও মা বগলামুখী যজ্ঞের আয়োজন

পূর্ণচন্দ্র রক্ষিত :  আজ ভবানীপুরের উপনির্বাচনকে সামনে রেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিশ্চিত করতে এবং নির্বাচন যাতে নির্বিঘ্নে সম্পন্ন হয় সে উদ্দেশ্যে ঝালদা শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মা মঙ্গল চন্ডী ও মা বগলামুখী যজ্ঞের আয়োজন করা হয় ভবানীপুরের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সামনে রেখে। আজকে সকাল থেকে ঝির ঝির বৃষ্টির মধ্যেই বৃষ্টিকে উপেক্ষা করে এই মহা যজ্ঞের আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন ঝালদা শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি থেকে শুরু করে ঝালদা শহর তৃণমূল যুব কংগ্রেসের নেতা কর্মীরা। উল্লেখ করার বিষয়ে পুরুলিয়া জেলার মত একটা প্রত্যন্ত এলাকায় তৃণমূল কর্মীদের মধ্যে যে ধরনের মমতা বন্দ্যোপাধ্যায় কে ঘিরে উৎসাহ ও উদ্দীপনা এবং এরকম একটা যজ্ঞের আয়োজন করা অভাবনীয় কারণ আমরা এর আগে দেখেছি বা বিভিন্ন সংবাদপত্রে পড়েছি যে কলকাতা এলাকাতে এই ধরনের আয়োজন করা হয়। কারণ কোলকাতা শহর এলাকার মানুষ অনেক সংস্কৃতিবান এবং তারা এ ধরনের অনুষ্ঠানে অভ্যস্ত কিন্তু পুরুলিয়া ঝালদা শহরের মত একটা প্রান্তিক শহরে যুব তৃণমূল কংগ্রেস কর্মীদের এই ধরনের আয়োজন নজর কাড়ার মত।

এলাকার তৃণমূল কর্মীরা অবাক, আজকের এই যোগা অনুষ্ঠানের পুরোহিত ছিলেন দিজাশিস চক্রবর্তী । দিজাসিস চক্রবর্তীর কথাই বিশ্বে শান্তি নেমে আসুক এবং আজকে যে ভবানীপুরের যে উপ নির্বাচন সেই নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বিঘ্নে যাতে নির্বাচন সম্পন্ন হয় এবং তিনি জয়লাভ করে সেই উদ্দেশ্যে মন্ত্রোচ্চারণ মাধ্যমে আজকের এই যজ্ঞ অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন jhalda শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ও তৃণমূল যুব কংগ্রেসের ও বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতা চিরঞ্জীবী চন্দ্র,সুদীপ কর্মকার ও আর অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ