Sunday, August 14, 2022

Horoscope:জানুন আজকের রাশিফল ৩০.০৯.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ:  বুঝতে পারেন যে ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়। আপনি যদি অর্থ উপার্জন করার পরিকল্পনা করছেন বা যুক্তিসঙ্গত ক্রয়ের পরিকল্পনা করছেন।

বৃষ:  এখনও মোটামুটি উত্তেজনা রয়েছে। এটি বিলুপ্ত হওয়ার আশা করা অবাস্তব হবে, এটি আনন্দের সম্ভাবনা হ্রাস করবে না।

মিথুন:  আপনি আপনার মনের শক্তি ব্যবহার করতে পারেন সতর্কতার সঙ্গে উত্তেজনা মেটাতে এবং আশার সঙ্গে হতাশাবাদের যোগ্যতা অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট: এখনও মোটামুটি উত্তেজনা রয়েছে। এটি বিলুপ্ত হওয়ার আশা করা অবাস্তব হবে, এটি আনন্দের সম্ভাবনা হ্রাস করবে না।

সিংহ:  শুধুমাত্র আপনার নিজের জন্য, এমন পরিস্থিতি থাকবে যখন এটি একটি মধ্যম পথ খুঁজে পাওয়া সবচেয়ে বুদ্ধিমানের বিষয় হবে।

কন্যা:  একমাত্র প্রত্যাশা নিয়ন্ত্রণের বাইরে আপনার প্রত্যাশার প্রবণতা হতে পারে। যার অর্থ হতে পারে যে তাদের সন্তুষ্ট করা অসম্ভব। শুরু করার একটি ভাল উপায় হল নিজের চেয়ে অন্যের চাহিদা পূরণ করা।

তুলা:  আপনার অনুভূতি নিজের কাছে রাখতে দোষের কিছু নেই। এমন হতে পারে যে অন্য লোকেরা আপনার কথা শুনতে প্রস্তুত নয়। ধৈর্য ধরুন এবং তাদের ধরার জন্য তাদের প্রয়োজনীয় সময় দিন।

বৃশ্চিক:  আনন্দদায়ক খবর হল যে আপনার চারিপাশ ​​দ্রুত অনেক বেশি শিথিল হয়ে উঠছে। একমাত্র সম্ভাব্য বাধা অর্থ জড়িত হতে পারে। বিশেষ করে যদি অন্য ব্যক্তিরা জড়িত থাকে। কে পরিশোধ করছে তা নিশ্চিত করুন।

ধনু:  আপনার আকাঙ্ক্ষার মাত্রা বেড়ে যাচ্ছে। কিন্তু গুরুত্বপূর্ণ প্রশ্ন হল আপনার প্রকৃত পরিস্থিতি আপনার আশা পূরণ করতে দেবে কিনা। সম্ভবত আপনি আপনার কিছু লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন, কিন্তু অন্যদের পরবর্তীতে ছেড়ে দিন

মকর: আপনার মনে করা উচিত যে আপনি সঠিক পথে আছেন। শিশুদের এবং ছোট আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়া উচিত। তবে দয়া করে নতুন উদ্যোগ নিন।

কুম্ভ:  স্বীকৃতি দেওয়া যে যদি কোনো কাজ করার যোগ্যতা থাকে, তাহলে এটি নিজে করার যোগ্য! একমাত্র প্রশ্ন হল আপনার কাছে পর্যাপ্ত সময় আছে কিনা, তাই নিজেকে অতিরিক্ত প্রতিশ্রুতিবদ্ধ করবেন না।

মীন:  আপনার প্রেমিক বা বান্ধবী তাদের পারিবারিক অবস্থার কারণে আজ ক্রুদ্ধ থাকতে পারেন। কথা বলে তাদের শান্ত করার চেষ্টা করুন। বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন কিন্তু যদি আপনি কর্মরত হন তাহলে ব্যবসায়িক কারবারগুলিকেও আপনাকে মন দিয়ে দেখতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ