Sunday, August 14, 2022

Horoscope:জানুন আজকের রাশিফল ২২.০৯.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ: আজ, আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। যদিও আপনি তাদের ইচ্ছা পূরণ করবেন, তবে এটি আপনার আর্থিক অসুবিধাগুলি আরও খারাপ করতে পারে। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে।

বৃষ: আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বিশ্বাস করুন বা নাই করুন, আপনার ঘনিষ্ঠ কেউ আপনাকে খুব কাছ থেকে দেখে এবং আপনাকে আদর্শ হিসাবে মান্য করে- কেবলমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন যা আপনারখ্যাতি বাড়িয়ে তুলবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে।

মিথুন: আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন। দিন ভালোই আছে অন্যের সাথে-সাথে আপনি নিজের জন্যও সময় বার করতে পারবেন।

কর্কট: আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান তবে ঘরে বসে আর্থিক সঙ্কট আপনাকে আজ বিরক্ত করতে পারে। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না– এতে শান্তি নষ্ট হবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন।

সিংহ: আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন- কিন্তু একবার প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার অংশীদার আপনার সম্পর্কে ভাল চিন্তা করে, এজন্য সে মাঝে মাঝে আপনাকে রেগে যায়। ফিরে প্রতিক্রিয়া না দিয়ে তাদের কথায় এবং তারা যেখান থেকে আসছে তা বোঝা ভাল। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন।

কন্যা: বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

তুলা: কিছুটা ভ্রমণ প্রিয় হয় এই রাশির ব্যক্তিরা। আবার অনেক সময় আগে থাকতেই এরা বিপদের আঁচ করতে পারে। আবার বিপদে পড়লে, কাউকে না কাউকে পাশে পেয়েও যায়। এরা নিজের দুঃখ কষ্ট নিজের মধ্যেই চেপে রাখতে পছন্দ করে।

বৃশ্চিক: বেশিরভাগ সময়টাই কল্পনার জগতে ঘুরে বেড়ান এই রাশির জাতক জাতিকারা। অর্থাৎ বেশি কল্পনাপ্রবণ হয়ে থাকেন এরা। নিজের মেজাজেই চলতে পছন্দ করেন এরা। তবে নিজের ইচ্ছা মত চললেও, পরোপকার দিকে কিছুটা ঝোক থাকে এই রাশির ব্যক্তিদের। 

ধনু: সত্য অপ্রিয় হলেও, সত্যই হয়। সর্বদা সত্য কথা বলার জন্য, এদের শত্রুর সংখ্যাও অনেক বেশি। সহজেই এদেরকে অন্যরা ভুল বোঝে। এই রাশির ব্যক্তিদের বাস্তববুদ্ধি অনেক বেশি। এরা আবেগ দিয়ে নয়, বাস্তবতা দিয়ে সবকিছু বিচার করে। সমাজসেবার কারণে এদের অনেক সুনাম হয়।

মকর:  মঙ্গলগ্রহের জাতক হলেন এই মেষ রাশির ব্যক্তিরা। এই রাশির জাতক জাতিকারা সাধারণত প্রচণ্ড সাহস, ব্যক্তিত্ব ও তেজস্বী মনোভাবের হয়ে থাকেন। নিজেদের বুদ্ধিমত্তার সাহায্যে, জীবনের সকল বাঁধা অতিক্রম করে এনারা জীবনের লক্ষ্যে সবকিছুকে পাশ কাটিয়ে এগিয়ে যায়।

কুম্ভ: আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। এই রাশির জাতক জাতিকারা নিষ্ঠাবান, মানবপ্রেমী, সংবেদনশীল, আত্মাভিমানী ও আবদারপ্রিয় প্রকৃতির হয়ে থাকে। এরা আরামপ্রিয় ও কিছুটা অবাস্তববাদিতার হওয়ার কারণে এই রাশির ব্যক্তিদের জীবনে আগত সাফল্য বাঁধা প্রাপ্ত হয়।

মীন:  কিছুটা ভ্রমণ প্রিয় হয় এই রাশির ব্যক্তিরা। আবার অনেক সময় আগে থাকতেই এরা বিপদের আঁচ করতে পারে। আবার বিপদে পড়লে, কাউকে না কাউকে পাশে পেয়েও যায়। এরা নিজের দুঃখ কষ্ট নিজের মধ্যেই চেপে রাখতে পছন্দ করে। কাউকে কিছু না জানিয়ে, নিজের সমস্যা নিজেই মেটানোর চেষ্টা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ