Saturday, May 28, 2022

উৎসবের মরশুমে সুবর্ণ সুযোগ দিচ্ছে SBI, ডেবিট কার্ডে পাওয়া যাবে EMI এর সুবিধা

জোহার জঙ্গলমহল: বর্তমানে শুধুমাত্র Credit Card এর মাধ্যমে পাওয়া যায় EMI এর সুবিধা। তবে উৎসবের মরশুমে সুবর্ণ সুযোগ দিচ্ছে State Bank of India। ক্রেডিট কার্ড না থাকলেও ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই কনভার্ট করার সুযোগ দিচ্ছে দেশের সবচেয়ে বড় ব্যাংক State Bank of India। এই পরিষেবার জন্য কোনো প্রসেসিং চার্জ ধার্য করা হবে না জানিয়েছে SBI।

অফলাইনে কীভাবে ব্যবহার করবেন 
যেকোনো অফলাইন স্টোরে গিয়ে পজ মেশিনে SBI ডেবিট কার্ড সোয়াইপ করতে হবে। সিলেক্ট করুন ব্র্যান্ড ইএমআই > ব্যাংক ইএমআই। পিন সংখ্যা টাইপ করে Ok বাটনে প্রেস করলেই পজ মেশিন দেখবে আপনি এলিজেবেল কিনা। লেনদেন সফল হলেই লোন অ্যামাউন্ট বুক হয়ে যাবে। এরপর একটা স্লিপ বেরোবে সেই স্লিপে সমস্ত ডিটেলস দেওয়া থাকবে এবং সেখানে সই করতে হবে গ্রাহককে।

ই-কমার্স সাইটে কীভাবে প্রোডাক্ট কিনবেন
১. Flipkart বা Amazon এ প্রোডাক্ট সিলেক্ট করে কার্ট করুন। পেমেন্ট অপশনে যান।
২. এখানে Easy EMI অপশন সিলেক্ট করে SBI ব্যাংক সিলেক্ট করুন। সিলেক্ট করলে অটোমেটিকালি প্রোডাক্টের বিল স্ক্রিনে চলে আসবে।
৩. আপনাকে শুধু ইএমআই এর মেয়াদ সিলেক্ট করে Proceed করতে হবে।
৪. এবার SBI এর ইন্টারনেট ব্যাংকিং পেজে রি-ডাইরেক্ট করা হবে। লগ ইন করে সমস্ত তথ্য ভরলেই আপনার পারচেস ইএমআই এ কনভার্ট হয়ে যাবে। SBI এর অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, গ্রাহক ৮ হাজার থেকে ১ লাখ পর্যন্ত এই লোন পাবে। অর্থাত্‍ এই মূল্যের পণ্য ক্রয় করা যাবে।সুদের হার রয়েছে ২ বছর MCLR +৭.৫০ শতাংশ। লোন পরিশোধের মেয়াদ ৬ মাস, ১২ মাস, ১৮ মাস রাখতে পারবেন।

ব্যাংক জানিয়েছে, মোবাইলে DCEMI টাইপ করে 567676 এই নম্বরে রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে মেসেজ পাঠালে এই পরিষেবার যোগ্যতা যাচাই করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ