Wednesday, May 18, 2022

Elephants:আজ০৩.০৯.২০২১ শুক্রবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান

জোহার জঙ্গলমহল ডেস্ক, হাতির খবর: আজ ০৩.০৯.২০২১ শুক্রবার। দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির অবস্থান: মোট হাতি: ৪৭ টি, রেঞ্জ:মানিকপাড়া, বীট:কুসুমঘাটি, মৌজা:গোবিন্দপুর, হাতি:০২ টি, বীট:বালিভাসা, মৌজা:খাসজঙ্গল/৬৮১ ও বাকভুরকুন্ডা, দল হাতি:২৬ টি, রেঞ্জ:লোধাশুলি, বীট:চন্দ্রি-২, মৌজা:কেউদিসোল, হাতি: ০১টি, রেঞ্জ: গিধনী, বীট :গোদরাশোল, মৌজা:লালবাঁধ, দল হাতি:১৮টি। হাতির গতিপথে বাধা দিবেন না। সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না । সকলে সতর্ক থাকিবেন, বিভাগীয় বনাধিকারিক, ঝাড়গ্রাম বিভাগ।

খড়গপুর বনবিভাগে হাতির অবস্থান: কলাইকুন্ডা রেঞ্জ:: শঙ্করবনী(বম্বিং এরিয়া) টাওয়ার-দল হাতি ২৫-৩০টা, সগড়ভাঙ্গা দল হাতি ৭টা ::চাঁদাবিলা রেঞ্জ, তপোবন হাতি ২টা, নয়াগ্রাম রেঞ্জ, হদহদি দল হাতি ৪টা, কেশররেখা রেঞ্জ, বাঁশখালি দল হাতি ১টা।পশ্চিম বঙ্গ ও ওড়িশা সীমান্ত দল হাতি ২টা সকলে সতর্ক থাকিবেন, জঙ্গল পথের রাস্তায় চলাফেরা করবেন না। বিভাগীয় বানাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির অবস্থান: নয়াবসত রেঞ্জ, উখলা- ১টা,লালগড় রেঞ্জ,পোডিহা-১ টা,চাঁদড়া রেঞ্জ, আমাঝর্ণা-২টা,গাররা-১০-১২টা,। জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

বাঁকুড়া বনবিভাগে হাতির অবস্থান: আপডেট…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ