Tuesday, May 17, 2022

Blood Donation Camp:উত্তর 24 পরগনা জেলার বাদুড়িয়ার বিধায়ক মাননীয় কাজী আবদুর রহিম মহাশয়ের উপস্থিতিতে কাটিয়াহাট ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে রক্তদান শিবির

সমীর মন্ডল: রক্তদান মানে একটি জীবন দান। গতকাল ৩১শে আগস্ট কাটিয়াহাট ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে একটি মহৎ কর্মসূচি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সকলের প্রিয় বিধায়ক তথা বাদুড়িয়ার ভূমিপুত্র ও সুখ দুঃখের সাথী কাজী আব্দুর রহিম মহাশয়। এই অনুষ্ঠানে মাননীয় বিধায়ক মহাশয় এর হাত ধরে ১৭০ জন কংগ্রেস কর্মী বাদুড়িয়ার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

এই মহৎ কর্মসূচির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাদুড়িয়া ব্লক ও কাটিয়াহাট ব্লক এর সকল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বৃন্দ। তথা বাদুড়িয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উদ্দিন আহমেদ মহাশয়, বাদুড়িয়া টাউন তৃণমূল সংখ্যালঘু সেল ও সভাপতি শাহনোওয়াজ সরদার মহাশয় (মাস্টারদা), বাদুড়িয়ার টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ সাহা মহাশয়, বাদুড়িয়ার টাউন তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতৃত্ব কাসেদ আলী মহাশয়, কাটিয়াহাট ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রকাশ সর্দার মহাশয়, কাটিয়াহাট ব্লক তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতৃত্ব কবিদাস সর্দার মহাশয় সহ আরো অনেকে। এই রক্তদান অনুষ্ঠানে অবশ্যই সকলকে বৃক্ষ প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ