Monday, May 23, 2022

বাঁকুড়া জেলার পার্টটাইম শিক্ষক সংগঠনের পক্ষ থেকে বিষ্ণুপুর তৃণমূল সংগঠনের সভানেত্রী মাননীযা় সঙ্গীতা মালিকের নিকট স্মারকলিপি প্রদান।

সমীর মন্ডল : পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীবৃন্দ দিনের-পর-দিন রাজ্য সরকারের বিভিন্ন জেলার এমএলএ ,এমপি ,মন্ত্রী ও জেলা সাংগঠনিক নেতৃত্বের কাছে নিজেদের সমস্যার কথা জানিয়ে আসছেন।

সবাই পাশে দাঁড়ানোর আশ্বাস জানিয়েছেন। আর মাননীযা মুখ্যমন্ত্রীর সাথে এই বিষয়ে কথা বলব বলে আশ্বাস দিয়েছেন। কিন্তু মাননীয়া মুখ্যমন্ত্রী পার্টটাইম শিক্ষকদের বিষয়ে এখনো কিছু বলেননি। অথচ এই পার্টটাইম শিক্ষকরা দীর্ঘদিন ধরে স্কুলের শিক্ষকের ঘাটতির সমস্যা মিটিয়ে আসছেন।

রাজ্য পার্টটাইম শিক্ষক সংগঠন PTSTEWA এর পক্ষ থেকে বাঁকুড়া জেলার সভাপতি সুমন্দীপ ঘোষ মহাশয় এর নেতৃত্বে এক প্রতিনিধিদল বাঁকুড়া জেলার তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংগঠনিক সভানেত্রী মাননীযা সঙ্গীতা মালিক মহাশযার় নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

পার্টটাইম শিক্ষক সংগঠনের বাঁকুড়া জেলার সহ-সভাপতি সুমিত ব্যানার্জি বলেন আমরা আমাদের সমস্যার কথা গুলো সঙ্গীতা ম্যাডামের কাছে তুলে ধরি উনি আমাদের কথাগুলো মন দিয়ে শোনেন ও পাশে থাকার আশ্বাস দেন। আর মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সাথে এই বিসয়ে কথা বলবেন বলে আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ