Thursday, August 11, 2022

তৃণমূলে যোগদান করলেন বাবুল সুপ্রিয়

জোহার জঙ্গলমহল : শনিবারের বারবেলায তৃণমূলে যোগদান করলেন দু’বারের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এদিন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয়র গলায় উত্তরীয় পরিয়ে দেন। সেই ছবি ইতিমধ্যে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে এই ছবি। মুহূর্তের মধ্যে এই ছবি চারিপাশে ছড়িয়ে পড়েছে। এ যেন এক অবিস্মরণীয় ঘটনা ।
এদিন দুপুর বেলা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রীট এর অফিসে হাজির হন বাবুল সুপ্রিয় ।তারপর তাঁদের দুজনের মধ্যে বেশ খানিকক্ষণ কথাবাত্রা হয়।

তারপরেই বাবুল সুপ্রিয় সরাসরি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এই সূত্র আগেই পাওয়া গিয়েছিল ।যেদিন বিজেপি থেকে হাত ধুয়ে ফেলুন বাবুল সুপ্রিয় এবং ফেসবুকে লিখেছিলেন এক গোছা রজনীগন্ধা হাতে দিয়ে বললাম চললাম ।তখনই তার রেশ বোঝা গিয়েছিল। তবে তিনি জানিয়েছিলেন তিনি আর কোন দলে যোগদান করবেন না ।তবে এ যেন এই ঘটনার উলটপুরান ।তিনি সরাসরিভাবে যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে। অসম্ভব ঘটনা। যদি একটু পিছিয়ে দেখা যায় তাহলে দেখা যাবে এই অভিষেক বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন ।

তখন বাবুল সুপ্রিয় বলেছিলেন কত মামলা করতে পারে দেখা যাক। সমস্ত কাগজ গুছিয়ে রাখছি। এমনকি তৃণমূল কংগ্রেসকে টিএমছি বলে সম্বোধন করেছিলেন ।এবার সেই বাবুল সুপ্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। যদিও তিনি তাঁর সাংসদ পদ এখনো ছাড়েন নি। এদিকে ভবানীপুরে উপনির্বাচনে বিজেপির প্রচার করার জন্য তাঁর নাম ঘোষণা করা হয়েছিল ।তবে তিনি জানিয়ে দিয়েছিলেন তিনি এসব কিছুর মধ্যেই নেই। তবে দিলীপ ঘোষ জানিয়েছিলেন তাঁর সাথে কথা বলেই এসব কিছু হয়েছে। এবার চোখের সামনেই বাস্তব দৃশ্য ফুটে উঠল। এখন দেখার বিষয় আগামী দিনে আর কি কি অপেক্ষা করে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ