Saturday, August 20, 2022

আজ১০.০৮.২০২১, আবহাওয়া কেমন থাকবে জঙ্গলমহলের জেলাগুলিতে

জোহার জঙ্গলমহল ডেস্ক,আবহাওয়া খবর: আজ ১০/০৮/২০২১ আবহাওয়া কেমন থাকবে জঙ্গলমহলের জেলাগুলিতে আসুন দেখে নিই।

বাঁকুড়া: আজ বাঁকুড়া জেলায় আকাশ মেঘ ও রোদ থাকবে। বর্তমান তাপমাত্রা ২৮ ডিগ্রী। সর্ব্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রী ও সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রীর আশেপাসে থাকবে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৮৬ শতাংশ। মেঘে ঢাকা থাকবে ৫৫ শতাংশ। হাওয়ার গতিবেগ দঃ ৬কিমি/ঘন্টা।

সূর্যোদয়: ভোর ৫.১৬ মিনিট।
সূর্যাস্ত: বিকাল ৬.১৮ মিনিট।

পুরুলিয়া: আজ পুরুলিয়া জেলায় আকাশে মেঘ ও রোদ বজায় থাকবে। বর্তমান তাপমাত্রা ৩০ ডিগ্রী। সর্ব্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রী ও সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রীর আশেপাসে থাকবে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৮৭ শতাংশ। মেঘে ঢাকা থাকবে ৬৩ শতাংশ। হাওয়ার গতিবেগ দঃ-দঃ-পঃ ১১কিমি/ঘন্টা।

সূর্যোদয়: ভোর ৫.০৯ মিনিট।
সূর্যাস্ত: বিকাল ৬.১১ মিনিট।

পশ্চিম মেদিনীপুর: আজ পশ্চিম মেদিনীপুর জেলায় আকাশ মূলত মেঘলা থাকবে। বর্তমান তাপমাত্রা ২৮ ডিগ্রী। সর্ব্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রী ও সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রীর আশেপাসে থাকবে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৯০ শতাংশ। মেঘে ঢাকা থাকবে ৮৪ শতাংশ। হাওয়ার গতিবেগ দঃ-পঃ ৯কিমি/ঘন্টা।

সূর্যোদয়: ভোর ৫.১৬ মিনিট।
সূর্যাস্ত: বিকাল ৬.১৭ মিনিট।

ঝাড়গ্রাম: আজ ঝাড়গ্রাম জেলায় আকাশ মূলত মেঘলা থাকবে। বর্তমান তাপমাত্রা ২৮ ডিগ্রী। সর্ব্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রী ও সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রীর আশেপাসে থাকবে। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৮৯ শতাংশ। মেঘে ঢাকা থাকবে ৮৯ শতাংশ। হাওয়ার গতিবেগ পঃ-দঃ-পঃ ৯কিমি/ঘন্টা।

সূর্যোদয়: ভোর ৫.১৮ মিনিট।
সূর্যাস্ত: বিকাল ৬.১৯ মিনিট।

সূত্র: অ্যাক্কু ওয়েদার।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ